Advertisement
১৮ এপ্রিল ২০২৪
AkshayKumar

Akshay-Madhavan: কটাক্ষের জবাব দিলেন অক্ষয়, সাংবাদিক সম্মেলনে মাধবনকে কী বললেন ‘মি খিলাড়ি’?

ভাল কাজ করতে হলে সারা বছরেএকটা ছবির বেশি কাজ করা উচিত নয়, এমনটাই মনে করেন আর মাধবন, তাঁর মন্তব্যে গোঁসা অক্ষয়ের।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ জুলাই ২০২২ ১৯:৩০
Share: Save:

আর চুপ থাকতে পারলেন না ‘মি খিলাড়ি’, অভিনেতা আর মাধবনের কটাক্ষের জবাব দিলেন ‘প্যাডম্যান’। সম্প্রতি ‘রকেট্রি দ্য নাম্বি এফেক্ট’ ছবির প্রচারে এসে বলিউডের ছবির ব্যর্থতা নিয়ে মন্তব্য করেন আর মাধবন। কথা প্রসঙ্গে সংবাদমাধ্যমের কাছে মাধবন বলেন,‘‘‘আরআরআর’ ‘পুষ্পা’-র মতো দক্ষিণী ছবির কাজ চলে সারা বছর ধরে। অভিনেতারা একটা ছবির চরিত্রের মধ্যেই নিজেদের সঁপে দেন। অপর দিকে বলিউডের অনেক অভিনেতা সারা বছরে তিন-চারটে ছবির কাজ করেন, তিরিশ থেকে চল্লিশ দিনের মধ্যে একটা ছবির কাজ শেষ করে ফেলেন। কারণ তাঁদের তাড়া থাকে নতুন ছবির কাজ শুরু করার।’’ অনেকের মতে, এই কথার মধ্যে দিয়ে মাধবন বলতে চেয়েছেন ভাল ছবি করতে হলে সময় নিয়ে করতে হয়। আর এতেই গোঁসা হয়েছে অক্ষয়ের। বলিউডে বছরে তিন-চারটে ছবি কাজ এক সঙ্গে করা ও এক মাসে একটা ছবির কাজ শেষ করার রেকর্ড রয়েছে অক্ষয়ের। মাধবনের কটাক্ষের তির যে তাঁর দিকেই বুঝতে অসুবিধা হয়নি অক্ষয়ের, সেই জবাবই দিলেন, ‘রক্ষা-বন্ধন' ছবির গানের প্রচারে এসে।

সাংবাদিক সম্মেলনে মাধবনের কটাক্ষের উত্তরে অক্ষয় মজা করে বলেন, ‘‘ আমার ছবির কাজ তাড়াতাড়ি শেষ হয়ে যায় এতে আমার দোষ কোথায়? ডিরেক্টর আমাকে এসে বলে ‘ভাই তোমার কাজ শেষ, তুমি বাড়ি চলে যাও’। আমি কি ডিরেক্টরের সঙ্গে ঝগ়ড়া করব?’’ওই সম্মেলনে উপস্থিত ছিলেন ‘রক্ষা-বন্ধন’ ছবির পরিচালক। তিনি অক্ষয়কে সমর্থন করে বলেন,‘দারুণ পরিশ্রম করে মাত্র ৪০ দিনেই অক্ষয় ছবির কাজ শেষ করেছেন, কিন্তু ছবির সঙ্গে জড়িয়ে ছিলেন ৯০ দিন।’’ কাজের সূত্রে, মাধবনের ছবি ‘রকেট্রি দ্য নাম্বি এফেক্ট’, দর্শকদের কাছে প্রশংসা পাচ্ছে। অপর দিকে অক্ষয়ের ছবি ‘বচ্চন পাণ্ডে’, ‘সম্রাট পৃথ্বীরাজ’ বক্স অফিসে সে ভাবে সাড়া ফেলতে পারেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

AkshayKumar R Madhavan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE