Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Bollywood

চুমু খাননি বলে অক্ষয়কে ছেড়ে চলে গিয়েছিলেন প্রেমিকা!

কপিল শর্মা অক্ষয় কুমারের জীবনের পুরনো কাসুন্দি তুলে আনলেন। প্রেমিকাদের প্রসঙ্গ তুলতেই লজ্জা পেয়ে গেলেন অক্ষয়।

অক্ষয় কুমার

অক্ষয় কুমার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২১ ১২:৩৭
Share: Save:

চুমু খাননি, হাত ধরেননি, কাঁধে হাত রাখেননি- এত বেরসিক প্রেমিককে ভাল লাগেনি প্রেমিকার। ৪ বা ৫টা ডেটের পরেই বিদায় নিয়েছিলেন তিনি। এমনই লজ্জাজনক ও দুঃখজনক অভিজ্ঞতার কথা বললেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার।
কপিল শর্মার শো-তে 'হাউসফুল ৪' ছবির প্রচারে এসেছিলেন অক্ষয় কুমার, রীতেশ দেশমুখ ও ববি দেওল।
কপিল শর্মা অক্ষয় কুমারের জীবনের পুরনো কাসুন্দি তুলে আনলেন। প্রেমিকাদের প্রসঙ্গ তুলতেই লজ্জা পেয়ে গেলেন অক্ষয়। সেই অবস্থাতেই গোটা গল্পটি বলতে হল তাঁকে। আর পাশ থেকে রীতেশের ফুট কাটায় আরও মজাদার হয়ে উঠেছিল গোটা পরিবেশ।
৪ থেকে ৫ বার প্রেমিকাকে নিয়ে ছবি দেখতে গিয়েছিলেন, কোনও দিন বা রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন ইত্যাদি ইত্যাদি। বড় সুন্দর কাটছিল অক্ষয়ের দিনগুলি। কিন্তু কপালের সুখ বেশি দিনের ছিল না। ব্রেকআপ করে দিলেন প্রেমিকা।

কারণ বলতে গিয়ে বার বার হেসে ফেলছিলেন সুপারস্টার। প্রেমিকা আশা করেছিলেন অক্ষয় তাঁকে এক বার অন্তত চুমু খাবেন। তাও যদি না হয় একটি বার হাতও ধরতে পারতেন অথবা কাঁধে হাত রাখতে পারতেন। না, আনরোম্যান্টিক অক্ষয় কুমার এমনই লজ্জা পেতেন যে এ সব কিছুই করেননি। ব্যাস! সম্পর্ক ছিন্ন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE