Advertisement
০৬ ফেব্রুয়ারি ২০২৩
Neeraj Chopra

Akshay Kumar-Neeraj Chopra: অক্ষয় তাঁর জীবনীচিত্রে নিজের ভূমিকায় দেখতে চান অলিম্পিক্সে সোনাজয়ী নীরজ চোপড়াকে

নীরজ এখন দেশের সব থেকে চর্চিত নাম। চলচ্চিত্র জগতের মানুষেরাও তাঁকে নিয়ে গর্বিত। তার আরও একটি প্রমাণ রাখলেন অক্ষয় কুমার।

অক্ষয় কুমার এবং নীরজ চোপড়া

অক্ষয় কুমার এবং নীরজ চোপড়া

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২১ ১৮:৩৪
Share: Save:

শনিবার অলিম্পিক্সে জ্যাভলিনে সোনা জিতে ইতিহাস তৈরি করেছেন নীরজ চোপড়া। তার পর থেকে সারা দেশজুড়ে উচ্ছ্বাসের বন্যা বইছে। নীরজ এখন দেশের সব থেকে চর্চিত নাম। চলচ্চিত্র জগতের মানুষেরাও তাঁকে নিয়ে গর্বিত। তার আরও একটি প্রমাণ রাখলেন বলিউডের সুপারস্টার অক্ষয় কুমার। শুধু তা-ই নয়, তাঁর জীবনীচিত্রে নিজের ভূমিকায় নীরজকে অভিনয় করতে দেখতে চান বলেও জানালেন ‘খিলাড়ি’।

Advertisement

কিন্তু অক্ষয় কুমারকেই নীরজের ভূমিকায় দেখার ইচ্ছে মানুষের। নেটমাধ্যমে একাধিক পোস্ট পড়েছে, যেখানে এই ইচ্ছে প্রকাশ করা হয়েছে। শুধু তা-ই নয়, একটি পোস্ট খুবই ভাইরাল হয়েছে। সেখানে লম্বা লাঠি হাতে (যেটিকে জ্যাভলিন বলে মনে করছেন অনেকেই) অক্ষয়ের ছবি দিয়ে দাবি করা হয়েছে, ‘নীরজ চোপড়ার জীবনীচিত্রের শ্যুটিং সেট থেকে অক্ষয়ের ছবি ফাঁস।’ সেই বিষয়ে কথা বলতে গিয়েই অক্ষয় এই মন্তব্য করলেন। ভূমিকার অদল-বদল ঘটালেন তিনি।

সর্বভারতীয় সংবাদমাধ্যমকে একদা মার্শাল আর্টের ছাত্র বললেন, ‘‘মানুষ এখন থেকেই বলতে শুরু করেছে যে আমি নাকি নীরজের ভূমিকায় অভিনয় করার প্রশিক্ষণ নিতে শুরু করে দিয়েছি। সেই সমস্ত মিম দেখে বেশ মজাই লাগছে আমার। তবে যে ছবিটি ভাইরাল হয়েছে, সেটি আমার প্রথম ছবির একটি দৃশ্য থেকে তোলা।’’

অক্ষয়ের মতে, নীরজ খুবই সুদর্শন ব্যক্তি। তাই তাঁকে দিয়ে অভিনয় করানো যায়। নিজের ভূমিকায় তাই নীরজকে দিয়ে অভিনয় করালে তিনি খুশি হবেন বলে দাবি তাঁর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.