Advertisement
১৯ মে ২০২৪

অক্ষয়ের সঙ্গে নায়িকাদের রোমান্স উপভোগ করেন তাঁর ছেলে

বড় পর্দায় নায়িকাদের সঙ্গে বাবার রোমান্স নাকি এতটুকুও বিচলিত করে না অক্ষয়-পুত্র আরভকে। কাজ আর ব্যক্তিগত জীবনের ফারাকটা এখনই ছেলেকে স্পষ্ট করে বুঝিয়ে দিয়েছেন অক্ষয়কুমার।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৬ অগস্ট ২০১৫ ০০:০০
Share: Save:

বড় পর্দায় নায়িকাদের সঙ্গে বাবার রোমান্স নাকি এতটুকুও বিচলিত করে না অক্ষয়-পুত্র আরভকে। কাজ আর ব্যক্তিগত জীবনের ফারাকটা এখনই ছেলেকে স্পষ্ট করে বুঝিয়ে দিয়েছেন অক্ষয়কুমার। আর তাই ছেলে কোনটা দেখবে আর কোনটা নয়, তার সিদ্ধান্ত ছেলের ওপরই দিয়েছেন বলে জানালেন ‘মিস্টার খিলাড়ি’। এতো গেল স্বাধীনতার গল্প। তাঁর ছেলে মার্শাল আর্টেও আগ্রহী। অক্ষয়ের মতে, এ সময় দাঁড়িয়ে সমস্ত স্কুলেই ‘সেল্ফ ডিফেন্স’ বা আত্মরক্ষার ক্লাস করানো উচিত এবং তা সিলেবাসেও রাখা উচিত। এই মুহূর্তে অক্ষয় কর্ণ জোহরের প্রযোজনায় তাঁর পরবর্তী ছবি ‘ব্রাদার্স’ নিয়ে ব্যস্ত রয়েছেন। এ ছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে প্রভু দেবার ‘সিং ইজ ব্লিং’ এবং ভূষণকুমারের ‘এয়ারলিফ্ট’, যেখানে দুটি ভিন্ন অবতারে পাওয়া যাবে ‘রাউডি’ কুমারকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE