Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Akshay Kumar

নিজস্বী তুলে নতুন নজির গড়লেন অক্ষয়, মাত্র তিন মিনিটে কটা ছবি তুললেন নিজের?

কেরিয়ারে বিভিন্ন সময়ে একাধিক নজির গড়েছেন অক্ষয় কুমার। মুকুটে নতুন পালকের নেপথ্যে রয়েছে নিজস্বী।

Akshay Kumar sets a new record taking most selfies in three minutes

‘সেলফি’ প্রচারে এসে সেলফি তুলেই নজির গড়লেন অক্ষয়। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:৪০
Share: Save:

সাম্প্রতিক অতীতে বলিউডে বছরে সবচেয়ে বেশি ছবিতে কাকে দেখা যায়? অনেকেই উল্লেখ করবেন অক্ষয় কুমারের নাম। তবে ছবি নয়, এবারে অন্য নজির গড়লেন বলিউডের ‘খিলাড়ি’। সাধারণত, অনুরাগীদের সেলফির আবদার মেটাতে পছন্দ করেন তারকারা। এ বারে সেই সেলফি তুলেই সকলকে চমকে দিয়েছেন অক্ষয়। সময় ধার্য করা হয়েছিল মাত্র তিন মিনিট। নির্ধারিত সময়ের মধ্যেই একের পর এক সেলফি তুললেন অক্ষয়।

Akshay Kumar sets a new record taking most selfies in three minutes dgtl

মুম্বইয়ের একটি অনুষ্ঠানে অনুরাগীদের সঙ্গে তিন মিনিটে অক্ষয়ের তোলা সেলফির সংখ্যা ১৮৪ টি! ছবি: সংগৃহীত।

এর আগে ২০১৮ সালে তিন মিনিটে ১৬৮টি সেলফি তুলে নজির গড়েছিলেন মার্কিন নাগরিক জেমস স্মিথ। আবার ২০১৫ সালে লন্ডনে ‘সান অ্যান্ড্রিয়াস’ ছবির প্রিমিয়ারে হলিউড অভিনেতা ডোয়েন জনসন (দ্য রক) তিন মিনিটে তুলেছিলেন ১০৫টি নিজস্বী। বুধবার মুম্বইয়ের একটি অনুষ্ঠানে অনুরাগীদের সঙ্গে তিন মিনিটে অক্ষয়ের তোলা সেলফির সংখ্যা ১৮৪টি!

নজির গড়ে অক্ষয়ও বেশ খুশি। আসলে তাঁর নতুন ছবি ‘সেলফি’র জন্য একটি অনুষ্ঠানে এই কীর্তি ঘটিয়েছেন অভিনেতা। তাঁর কথায়, ‘‘অনুরাগীদের সঙ্গে মিলে এ রকম একটা সুন্দর মুহূর্ত তৈরি করতে পারলাম ভেবে আরও ভাল লাগছে। কারণ বর্তমানে আমি যেখানে রয়েছি সেটা অনুরাগীদের ভালবাসা ও সমর্থনের জন্যই।’’ আপাতত অক্ষয়ের দম ফেলার সময় নেই। কারণ ইতিমধ্যেই তিনি ‘হেরাফেরি ৩’ ছবির শুটিং শুরু করে দিয়েছেন। এর আগে এই ছবিতে তাঁর অনুপস্থিতি নিয়ে বিতর্ক সৃষ্ট হয়েছিল। অক্ষয় ছবিতে থাকায় ফের অনুরাগীদের মুখে হাসির ঝলক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE