Advertisement
০১ মে ২০২৪
Rakhi Sawant

ধর্ম বদলে ফাতিমা হয়েছেন! নমাজ পড়ে রোষের মুখে রাখি সবন্ত

হিজাব পরে নমাজ প়়ড়ছেন রাখি সবন্ত। সেই দেখেই গেল গেল রব তুলেছেন অনেকে। কী এমন করলেন রাখি?

Rakhi Sawant offered namaz as Fatima trolled by netizens

সম্প্রতি একটি ভিডিয়ো শেয়ার করেন রাখি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। সেখানেই দেখা যাচ্ছে হিজাব পরে নমাজ পড়ছেন অভিনেত্রী। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:২৩
Share: Save:

তাঁর বিরুদ্ধে অভিযোগ, তিনি ধর্ম নিয়ে ছিনিমিনি খেলেছেন। আদিল দুরানিকে ২০২২ সালে বিয়ে করে ইসলাম কবুল করেন রাখি। নাম বদলে ফাতিমা হন। যদিও আদিলের সঙ্গে বিয়ে টেকেনি রাখির। বিস্তর জলঘোলা হচ্ছে তাঁদের ভাঙাচোরা সম্পর্ক নিয়েও। তবু ইসলাম আচার মানছেন রাখি। সম্প্রতি একটি ভিডিয়ো শেয়ার করেন রাখি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। সেখানেই দেখা যাচ্ছে, হিজাব পরে নমাজ প়়ড়ছেন অভিনেত্রী। আর তা দেখে রে-রে করে উঠেছে একাংশ।

হাঁটু মুড়ে নামাজ পড়ছেন রাখি। এত ক্ষণ সব ঠিকই ছিল। গোলোযোগ বাধে তাঁর আঙুলের নেলপলিশের কারণে। তা দেখেই আপত্তি জানান একাংশ। মুসলিম সম্প্রদায়ের লোকেরা নমাজ পড়ার সময় এই ধরনের প্রসাধনী ব্যবহারে বিরত থাকেন। এটাই তাঁদের ধর্মীয় নিয়ম। কিন্তু সেটাই ভঙ্গ করেছেন রাখি। তা দেখে বেজায় ক্ষুব্ধ একাংশ।

তাঁদের কারও মতে, ‘‘নমাজ পড়ার আদবকায়দা না জানলে পড়ার কী প্রয়োজন?’’ কেউ লিখেছেন, ‘‘রাখির আসলে সবটাই লোকদেখানো,’’ কেউ বলেছেন, ‘‘আসলে ধর্ম নিয়ে ছিনিমিনি খেলছে ও।’’

স্বামী আদিলের বিরুদ্ধে প্রতারণা, গার্হস্থ্য হিংসা-সহ একাধিক অভিযোগ এনেছেন রাখি সবন্ত। ওশিয়ারা পুলিশ স্টেশনে একাধিক ধারায় এফআইআর দায়ের করার পর ৭ ফেব্রুয়ারি আদিলকে প্রথমে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। তার পর তাঁকে গ্রেফতার করে ওশিয়ারা থানার পুলিশ। আপাতত জেলেই রয়েছেন রাখির স্বামী। আইনি লড়াইয়ে নেমেছেন বলিউডের ‘ড্রামা কুইন’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakhi Sawant Hijab namaz Trolled
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE