Advertisement
০১ মে ২০২৪
Shamaas on Nawazuddin Siddiqui's maid

টাকা দিয়ে পরিচারিকার মুখ বন্ধ করে দিলেন নওয়াজ়? বিস্ফোরক মন্তব্য অভিনেতার ভাইয়ের

স্বপ্নাকে দুবাই থেকে আনানোর ব্যবস্থা করছিলেন নওয়াজ়। এর মাঝে কী হল, কেউ জানেন না। হঠাৎ ১৮০ ডিগ্রি ঘুরে গেল স্বপ্নার বয়ান। যা নিয়ে মন্তব্য করার সুযোগ ছাড়লেন না শামাস। ।

Nawazuddin Siddiqui\\\\\\\\\\\\\\\'s brother Shamaas on the maid\\\\\\\\\\\\\\\'s U-turn

শামাসের অভিযোগ, নিজের অভিনয়ের পেশাতেও নওয়াজ় খুব ভাল কিছু করছেন না। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:২৫
Share: Save:

হঠাৎ সুর নরম করেছেন অভিনেতা নওয়াজ়উদ্দিন সিদ্দিকির পরিচালিকা স্বপ্না। তাঁর অভিযোগের অভিমুখ ঘুরে গিয়েছে অভিনেতার স্ত্রী আলিয়ার বিরুদ্ধে। নওয়াজ়ের বিরুদ্ধে করা সব অভিযোগ প্রত্যাহার করে নিয়েছেন তিনি, ক্ষমাও চেয়েছেন। এই প্রসঙ্গেই এ বার সরব হলেন অভিনেতার ভাই শামাস।

টুইট করে তিনি জানান, নওয়াজ় স্বপ্নাকে টাকা দিয়েছেন তাঁর পক্ষ নিয়ে কথা বলার জন্য। নওয়াজ়ের উদ্দেশে এর পর তাঁর প্রশ্ন, ‘‘কত জনকে এ ভাবে কিনে নেবে? ’’

আলিয়ার আইনজীবী রিজওয়ান সিদ্দিকিও সরব হয়েছিলেন এই বিষয়ে। সেই টুইট শামাস ভাগ করে নেন।

নওয়াজ এবং তাঁর ভাইয়ের বিবাদের বিষয়ে ইন্ডাস্ট্রিতে সকলেই জানেন। কয়েক বছর আগে তিনি নওয়াজ়ের কাজকর্ম দেখাশোনা করতেন। এমনকি, একটি ছবিও পরিচালনা করেছিলেন। ‘বোলে চুড়িয়াঁ’ ছবিতে নওয়াজ় ছিলেন মুখ্য চরিত্রে। ছবিটি মুক্তির আগে তাঁরা কুৎসিত ঝগড়ায় জড়িয়ে পড়েছিলেন। শামাসের অভিযোগ, নিজের অভিনয়ের পেশাতেও তিনি খুব ভাল কিছু করছেন না।

টাকাপয়সা ও খাবার ছাড়া দুবাইয়ের বাড়িতে পরিচারিকাকে আটকে রাখার অভিযোগ উঠেছিল আগেই। সমাজমাধ্যমে পরিচারিকার কাঁদো-কাঁদো ভিডিয়ো পোস্ট করেছিলেন নওয়াজ়ের স্ত্রী আলিয়া সিদ্দিকির আইনজীবী রিজ়ওয়ান সিদ্দিকি। জানিয়েছিলেন, বিতর্ক থেকে অভিনেতার নাম বাদ দেওয়ার জন্য পরিচারিকাকে ক্রমাগত হুমকি দিচ্ছেন অভিনেতার ম্যানেজার।

তার পরই শোনা যাচ্ছিল, স্বপ্নাকে দুবাই থেকে আনানোর ব্যবস্থা করছিলেন নওয়াজ়। এর মাঝে কী হল কেউ জানেন না, হঠাৎ ১৮০ ডিগ্রি ঘুরে গেল স্বপ্নার বয়ান। যা নিয়ে মন্তব্য করার সুযোগ ছাড়লেন না শামাস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE