Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Ram Charan

কোন মনোবাসনা পূরণ করতে খালি পায়ে আমেরিকা পাড়ি দিলেন রামচরণ?

লস অ্যাঞ্জেলেসের উদ্দেশে রওনা দিলেন রামচরণ। কিন্তু অভিনেতার পায়ে জুতো নেই দেখে হতবাক অনুরাগীরা। কিন্তু কেন খালি পায়েই বিমানবন্দরে গেলেন অভিনেতা?

Ram Charan in bare foot at airport

খালি পায়ে বিমানবন্দরে রামচরণ, পাড়ি দিলেন লস অ্যাঞ্জেলেসে ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:৪৮
Share: Save:

রামচরণকে দেখা গেল হায়দরাবাদ বিমানবন্দরে। গন্তব্য আমেরিকা। তবে এ আর এমন কী? তারকারা তো এই দেশে, তো এই বিদেশে। তাঁদের পায়ের তলায় যেন সর্ষে। কিন্তু মঙ্গলবার, রামচরণকে বিমানবন্দরে দেখা গেল খালি পায়ে। ১৩ মার্চ অনুষ্ঠিত হতে চলেছে অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস। এ বছর অস্কারে মনোনীত হয়েছে রামচরণ ও জুনিয়র এনটিআর অভিনীত ‘আরআরআর’ ছবির গান। তার মাঝেই লস অ্যাঞ্জেলেসের উদ্দেশে রওনা দিলেন অভিনেতা। পরনে কালো পাঞ্জাবি-পাজামা, গায়ে জড়ানো শাল, কিন্তু খালি পা। সেই দেখে জল্পনা শুরু হয়েছে হঠাৎ খালি পায়ে কোথায় চললেন অভিনেতা!

সূত্রের খবর, এই মুহূর্তে আয়াপ্পা দীক্ষা মেনে চলছেন অভিনেতা। দক্ষিণ ভারতীয় দেবতা। তাঁরই ভক্ত রামচরণ। আসলে শবরীমালা মন্দিরে প্রবেশ করার আগে রীতি। প্রায় ৪১ দিন নিষ্ঠাভরে বেশ কিছু রীতি পালন করতে হয়। তার পরই করা যায় আয়প্পা দর্শন। শবরীমালার অন্দরে প্রবেশের জন্য এত কিছু মানছেন অভিনেতা। যদিও এই বিষয়ে রামচরণ নিজে কোনও কথা বলেননি। তবে অভিনেতার এমন সহজ সাধারণ জীবনযাপন মন জয় করেছে নেটপাড়ার বাসিন্দাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE