Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Ramcharan Teja

Ramcharan Anniversary: দশম বিবাহবার্ষিকী পালন করছেন রামচরণ! কেমন সাজলেন স্ত্রী উপাসনা

মঙ্গলবার, ১৪ জুন দশর বছর পূর্তি। বিবাহবার্ষিকী পালন করতে ঘর ছেড়ে উড়ে গিয়েছেন সস্ত্রীক রামচরণ। সেখানে গিয়ে কেমন সাজলেন তারকারা?

উপাসনা ও রামচরণ।

উপাসনা ও রামচরণ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ জুন ২০২২ ১৯:০৫
Share: Save:

আরআরআর-এর পর থেকে বাঙালিদের মধ্যেও দক্ষিণী তারকা রামচরণকে নিয়ে আগ্রহ আরও বেড়েছে। রামচরণের সাজ থেকে চলাফেরার কায়দা, খাওয়াদাওয়া, শরীরচর্চা— এখন সবেতেই উৎসাহ বাঙালি ভক্তদের। রামচরণের স্ত্রী উপাসনাকে নিয়েও উৎসাহের অন্ত নেই। তারকা জুটির যাপন কেমন, কেমন সাজেন তাঁরা, একসঙ্গে কী ভাবে সময় কাটান যুগলে— সবই চর্চার বিষয়।

মঙ্গলবার, ১৪ জুন এই তারকা দম্পতির বিয়ের দশ বছর পূর্ণ হবে। অনেকেই জানতে উৎসাহী, কী ভাবে পালন করবেন তাঁরা। সে সব কিছু জানাননি আরআরআর-এর তারকা। তাঁদের হায়দরাবাদ বিমানবন্দর থেকে বিমানে চেপে উড় যেতে দেখা গিয়েছে। কিন্তু কোথায় গিয়েছেন? কী করছেন, তা বলে যাননি।

অনুরাগীদের তবু হতাশ করেননি রামচরণ। অজানা সেই গন্তব্য থেকে বিবাহবার্ষিকীর আগের দিনই নায়ক-নায়িকার মতো সস্ত্রীক ছবি দিয়েছেন অভিনেতা। তাঁর ইনস্টাগ্রামের পাতায় গেলেই দেখতে পাওয়া যাচ্ছে রং মিলিয়ে সেজেছেন দু’জনে। বিদেশি এক স্পা পিছন থেকে উঁকি দিচ্ছে। ঝলমলে রোদে চোখে কালো চশমা। তার আড়াল থেকে চোখে চোখ দম্পতির।

লোকে বলেন, রামচরণ যা-ই করেন, তা-ই অভিনব হয়। বিয়ের ১০ বছর পূর্তিতে আরও কত ভাবনার ঝলক দেখা যাবে, তা নিয়ে উৎসাহ এখন ভক্তদের মধ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ramcharan Teja RRR Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE