×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৬ ফেব্রুয়ারি ২০২১ ই-পেপার

জয় জওয়ান

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৬ জানুয়ারি ২০২১ ০৬:৩৫
অক্ষয় কুমার

অক্ষয় কুমার

ছবির শুটিং করছিলেন জয়সলমেরে। কিন্তু ১৫ জানুয়ারি সেনা দিবসে নিজের কর্তব্য ভোলেননি অক্ষয়কুমার। সেখানেই আর্মি ডে-র ম্যারাথনের ফ্ল্যাগ অফ করেন তিনি। পাশাপাশি তাঁদের সঙ্গে ভলিবলও খেলেন। সেই ভিডিয়ো নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অক্ষয় লিখেছেন, ‘‘আজ কিছু সাহসী যোদ্ধার সঙ্গে সাক্ষাৎ হল। দিনের শুরুতে ভলিবল খেলে ওয়ার্ম আপ করার চেয়ে ভাল আর কী হতে পারে!’’

সেনা দিবসে অন্যান্য বলি তারকারাও ভারতীয় সেনাকে কুর্নিশ জানিয়েছেন। অজয় দেবগণ, সঞ্জয় দত্ত, ভিকি কৌশল, সিদ্ধার্থ মলহোত্র, দিশা পাটনিরা তাঁদের সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন জওয়ানদের। ‘উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক’ ভিকির কেরিয়ারের অন্যতম হিট, যেখানে তিনি ভারতীয় আর্মি অফিসারের চরিত্রে অভিনয় করেছিলেন। অভিনেতা তাঁর পোস্টে, অরুণাচল প্রদেশে ইন্দো-চায়না বর্ডারে ১৬ হাজার ফুট উচ্চতায় সেনানায়কদের সঙ্গে সময় কাটানোর একটি ভিডিয়ো শেয়ার করেছেন।

জয়সলমেরে অক্ষয় ‘বচ্চন পাণ্ডে’র শুটিং করছেন। সেখানে রয়েছেন কৃতী শ্যাননও। তিনিও আর্মির জওয়ানদের সঙ্গে সাক্ষাৎ করেন। পরের পর ছবির কাজ শেষ করছেন অক্ষয় আর সেগুলো রিলি‌জ়ের অপেক্ষায় দিন গুনছে। এপ্রিলের শুরুতে রিলিজ় করার কথা ছিল ‘বেলবটম’-এর, যার শুটিং তিনি করোনার প্রকোপের মধ্যেই বিদেশে গিয়ে করে এসেছিলেন। সেই ছবি এখন এপ্রিলের বদলে জুন মাসে মুক্তি পেতে পারে, জানিয়েছেন নির্মাতারা।

Advertisement
Advertisement