Advertisement
০৬ মে ২০২৪
Al Pacino becomes a father

বাবা হলেন আল পাচিনো, ৮৩ বছর বয়সে কোলে এল চতুর্থ সন্তান! পুত্রের কী নাম রাখলেন অভিনেতা?

২৯ বছরের প্রেমিকা নুরের বিশেষ যত্নও নিচ্ছেন আল। গত বছর আলের জন্মদিন উদ্‌যাপনে নুরের সঙ্গে দেখা গিয়েছিল তাঁকে। অতিমারির সময় থেকেই নাকি একসঙ্গে থাকতেন দু’জনে।

Al Pacino, 83, welcomes baby boy with 29-year-old girlfriend Noor Alfallah

আল পাচিনো (বাঁ দিকে)। নুর আলফাল্লা (ডান দিকে)। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ১৬ জুন ২০২৩ ১১:১৯
Share: Save:

৮৩ বছর বয়সে বাবা হলেন আল পাচিনো। জীবনসায়াহ্নে এসে নতুন ইনিংস শুরু করলেন হলিউড তারকা। ফুটফুটে এক পুত্রসন্তানের জন্ম দিয়েছেন আলের ২৯ বছরের বান্ধবী নুর আলফাল্লা। চতুর্থ বার বাবা হওয়ার খবরে আপ্লুত ‘স্কারফেস’ তারকা।

সংবাদমাধ্যম সূত্রের খবর, অভিনেতা তাঁর পুত্রের নাম রেখেছেন রোমান পাচিনো। যদিও প্রেমিকার সঙ্গে ৩০ বছরের এক কন্যা এবং ১৮ বছর বয়সি যমজের বাবা আল পাচিনো। অবশ্য এখনও পর্যন্ত নিজের কোনও বান্ধবী বা প্রেমিকাকেই বিয়ে করেননি অস্কারজয়ী অভিনেতা। আলের বাবা হওয়ার খবরে নাকি বিশেষ খুশি হননি তাঁর বাকি তিন সন্তান। তবে তাতে প্রভাবিত হননি আল নিজে। এই বয়সে এসে চতুর্থ সন্তানের আগমনে উচ্ছ্বসিত তিনি। শোনা যাচ্ছে, নুরের বিশেষ যত্নও নিচ্ছেন তারকা। গত বছর আলের জন্মদিন উদ্‌যাপনে নুরের সঙ্গে দেখা গিয়েছিল তাঁকে। অতিমারির সময় থেকেই একসঙ্গে থাকতেন দু’জনে।

তবে ইতিমধ্যে প্রাক্তনের সঙ্গেও এক ফ্রেমে ধরা দিয়েছিলেন হলিউড তারকা। তবে কি ফের কাছাকাছি আসছেন দু’জন? শুরু সেই জল্পনাও।

নব্বইয়ের দশকের শেষ দিক থেকে হলিউড অভিনেত্রী বেভারলি ডি’অ্যাঞ্জেলোর সঙ্গে সম্পর্কে ছিলেন আল। পাঁচ-ছয় বছরের সম্পর্কে যমজ সন্তানের জন্ম দেন যুগল। তবে বিয়ের পথে হাঁটেননি আল ও বেভারলি। ২২ বছরের যমজ সন্তানকে নিয়ে পরিবার তাঁদের। সম্প্রতি বেভারলি ও দুই সন্তানের সঙ্গে সময় কাটান আল। বাবার চতুর্থ সন্তানের আগমনের খবরে নাকি মোটেই খুশি হননি আলের ২২ বছরের যমজ সন্তান। শোনা যাচ্ছে, মনোমালিন্য দূর করতেই নাকি বেভারলি ও দুই সন্তানের সঙ্গে সময় কাটিয়েছেন আল।

আলের বর্তমান প্রেমিকার নুরের সঙ্গে তাঁর বয়সের পার্থক্য ৫৪ হলেও তা বাধা হয়ে দাঁড়ায়নি তাঁদের সম্পর্কে। যদিও বাবা হওয়ার খবর নাকি প্রথমে বিশ্বাসই করতে চাননি আল। খবর, নুরের গর্ভে যে তাঁরই সন্তান রয়েছে, সে খবর নিশ্চিত করতে বান্ধবীকে পিতৃত্ব পরীক্ষার পরামর্শও দেন হলিউড তারকা। নিজের সন্তানসম্ভবা হওয়ার খবর নাকি ১১ সপ্তাহ পর্যন্ত আলকে জানাননি নুর। আল হয়তো সেই খবর শুনে খুশি হবেন না, সেই আশঙ্কা থেকেই নাকি এই সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। চতুর্থ সন্তানের জন্য তিনি কখনও প্রস্তুত ছিলেন না ঠিকই, তবে তাঁর মতে, ‘‘এটা খবর সুন্দর একটা অনুভূতি... আমার আরও সন্তান আছে, তবে ও স্পেশাল!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Al Pacino father
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE