Advertisement
০৫ মে ২০২৪
Bollywood gossip

বিয়ের পর স্ত্রীর পদবি ব্যবহার করছেন মধু! কারণ কী? প্রযোজকের পদক্ষেপ নিয়ে চর্চা শুরু

গত মাসে ৫৭ বছর বয়সি অভিনেতা আশিস বিদ্যার্থীর দ্বিতীয় বিয়ে নিয়ে শোরগোল পড়ে যায়। সম্প্রতি ৪৮-এ জীবনের দ্বিতীয় অধ্যায় শুরু করলেন বলিউড প্রযোজক মধু মন্তেনা

Madhu Mantena adds ‘Trivedi’ to his name on Instagram after marriage to Ira Trivedi

স্ত্রী ইরা ত্রিবেদীর সঙ্গে মধু মন্তেনা। ছবি—সংগৃহীত

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৬ জুন ২০২৩ ১০:২৮
Share: Save:

বিয়ের পর অনেক নারীই এখনও তাঁর স্বামীর পদবি ব্যবহার করেন। এ বার দেখা গেল, স্ত্রী ইরা ত্রিবেদীর পদবি ব্যবহার করছেন প্রযোজক মধু মন্তেনা। সমাজমাধ্যমে নাম বদলে তিনি হয়েছেন মধু মন্তেনা ত্রিবেদী। সে ঘটনা নজরে আসতেই মধুকে বাহবা দিলেন অনুরাগীরা। দ্বিতীয় বিয়ের পর সুখী দাম্পত্যের স্মারক হিসেবেই স্ত্রীকে নিজের সত্তায় মিশিয়ে নিয়েছেন মধু— এমনই মনে করছেন অনেকে।

দিন কয়েক আগেই মুম্বইয়ে ইরা ত্রিবেদীর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন নীনা গুপ্তের প্রাক্তন জামাই মধু। ঘনিষ্ঠ বৃত্তেই হয়েছে বিয়ের অনুষ্ঠান। তার পর বৌভাত এবং সব শেষে মলদ্বীপে মধুচন্দ্রিমা, সবই সারা হয়েছে।

এত দিনে মনের মানুষ খুঁজে পেয়ে পরিপূর্ণ হয়েছেন মধু, এমনই জানিয়েছিলেন সমাজমাধ্যমে। বিয়ের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছিলেন, “কখনও এত খুশি হইনি এর আগে। এত শান্তি, এত আনন্দ...পরিপূর্ণ হলাম এত দিনে।”

ইরা যোগশাস্ত্র বিশেষজ্ঞ। সঙ্গে লেখালিখিও করেন। মধুর সঙ্গে তাঁর দীর্ঘ দিনের পরিচয়।

দিন কয়েক আগে অভিনেতা আশিস বিদ্যার্থীর ৫৭ বছর বয়সে ফের বিয়ে নিয়ে শোরগোল পড়ে যায়। এ বার সেই পথেই হাঁটলেন মধু মন্তেনা। ৪৮-এ জীবনের দ্বিতীয় অধ্যায় শুরু করলেন এই বলিউড প্রযোজক।

২০১৫ সালে মাসাবা গুপ্তের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন মধু। তবে সেই সম্পর্ক বেশি দিন টেকেনি। ২০১৯ সালে বিবাহবিচ্ছেদের রাস্তায় হাঁটেন যুগল। গত বছর বিয়ের পিঁড়িতে বসেন নীনা-কন্যা মাসাবা। এ বার মাসাবার প্রাক্তন স্বামীও নতুন জীবন শুরু করলেন।

মধু ও ইরার বিয়েবাড়িতে চাঁদের হাট বসেছিল। আমির খান, অল্লু অর্জুন থেকে শুরু করে হৃতিক রোশনের মতো তাবড় তারকারা সেখানে উপস্থিত ছিলেন। এ ছাড়াও সারা আলি খান, রাজ কুমার রাও, অনুপম খের, রকুল প্রীত সিংহ -সহ অনেকেই ছিলেন বলিউডের। সঙ্গে টলিপাড়া থেকে নিমন্ত্রিত ছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। সেখানে অবশ্য আমিরের সঙ্গে তাঁর তোলা ছবিও সমাজমাধ্যমে দেন ‘অটোগ্রাফ’ ছবির পরিচালক। বিয়ের পর রাতে আয়োজন করা হয় জমাকালো রিসেপশন পার্টির। মধুর বর্তমান স্ত্রী ইরা তাঁদের ছবি নিজের সমাজমাধ্যমের পাতায় পোস্ট করে লেখেন, ‘‘আমি আজ সম্পূর্ণা।’’

অনুরাগ কাশ্যপ, বিক্রমাদিত্য মোটওয়ানে ও বিকাশ বহেলের সঙ্গে জুটি বেঁধে এক সময় ‘ফ্যান্টম ফিল্মস’ নির্মাণ করেন মধু। তিনি ‘কুইন’, ‘আগলি’-র মতো ছবি প্রযোজনা করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madhu Mantena Wedding Surname
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE