Advertisement
০২ মে ২০২৪
Bollywood gossip

‘মিটমাট করে নিয়েছি’, মিকার বিরুদ্ধে জোর করে চুমু খাওয়ার অভিযোগ তুলে নিলেন রাখি

মুম্বইয়ের এক রেস্তরাঁয় মিকার জন্মদিনের পার্টিতে ঘটনাটি ঘটেছিল। একটি ভিডিয়ো প্রকাশ্যে আসে যেখানে রাখিকে জোর করে চুমু খেতে দেখা গিয়েছিল মিকাকে।

High court quashes case against Mika Singh for allegedly forcibly kissing Rakhi Sawant as they amicably resolved it

রাখি সবন্ত (বাঁ দিকে)। জোর করে রাখিকে চুম্বন করেছিলেন মিকা (ডান দিকে)। ছবি—সংগৃহীত

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৬ জুন ২০২৩ ০৭:৪৮
Share: Save:

রাখি সবন্তকে জোর করে চুমু খাওয়ার অভিযোগে গায়ক মিকা সিংহের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছিল ২০০৬ সালে। রাখিরই জমা দেওয়া হলফনামায় বৃহস্পতিবার সেই মামলা তুলে নিল বম্বে হাইকোর্ট। বিচারপতি এ এস গড়করি এবং এস জি ডিজের ডিভিশন বেঞ্চ রাখির আবেদন বিবেচনা করেই এই সিদ্ধান্তে পৌঁছেছে।

হলফনামায় রাখি জানিয়েছেন যে তিনি এবং মিকা বিষয়টির সৌহার্দ্যপূর্ণ ভাবে সমাধান করেছেন। লিখেছেন, “আমাদের সমস্ত মতপার্থক্য বন্ধুত্বপূর্ণ ভাবে সমাধান করেছি। আমরা বুঝতে পেরেছি যে ভুল বোঝাবুঝির কারণেই সবটা অহেতুক জটিল হয়েছিল।”

মিকার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) ধারা ৩৫৪ (শ্লীলতাহানি) এবং ৩২৩ (হামলা) এর অধীনে অভিযোগ আনা হয়েছিল। ১১ জুন, ২০০৬ সালে সেটি নথিভুক্ত করা হয়েছিল। মুম্বইয়ের এক রেস্তরাঁয় মিকার জন্মদিনের পার্টিতে ঘটনাটি ঘটেছিল। একটি ভিডিয়ো প্রকাশ্যে আসে যেখানে রাখিকে জোর করে চুমু খেতে দেখা গিয়েছিল মিকাকে। তার পরই তুমুল বিতর্ক!

সেই পার্টিতে মিকা তাঁর সব বন্ধুকে নিষেধ করেছিলেন মুখে কেক মাখাতে। তার পরও রাখি কেক মাখিয়ে দেন মিকার মুখে। ‘সহবত’ শেখাতেই নাকি মিকা তখন রাখিকে জোর করে চুম্বন করেছিলেন। গায়ককে শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার করা হয়েছিল এই ঘটনার পর। পরে তিনি জামিনে মুক্তি পান। অনেক পরে, রাখি এবং মিকা মিটমাটও করে নেন। গত বছর একটি কফিশপে তাঁদের দেখা গিয়েছিল। এমনকি রাখিকে মিকার পা ছুঁতেও দেখা গিয়েছে।

এর পর, চলতি বছর শুরুর দিকে মিকা এফআইআর এবং পুলিশের দায়ের করা চার্জশিট বাতিল করতে হাইকোর্টে যান। এর পর রাখিও সম্প্রতি অভিযোগ তুলে নিলেন। প্রাক্তন স্বামী আদিল খান দুরানির সঙ্গে বিবাহবিচ্ছেদের আবেদন করেছেন রাখি। সেই আইনি পদ্ধতি চলছে। তার মধ্যেই কি আবার নতুন করে মিকায় মজলেন রাখি? তাই কি গত বছর থেকেই মসৃণ করছিলেন পথ? চলছে জল্পনা।

বলিউডে রাখির অভিষেক হয় ‘অগ্নি চক্র’ ছবিতে। আইটেম গানের সঙ্গে নাচের দৃশ্যেই বরাবর জনপ্রিয় তিনি। এ ছাড়াও ‘বিগ বস্‌’, ‘নাচ বলিয়ে’, এবং ‘রাখি কা স্বয়ম্বর’ সহ বেশ কয়েকটি রিয়্যালিটি শো-তে অংশ নিয়ে তিনি নিয়মিত চর্চায় থেকেছেন। অন্য দিকে, মিকাকে শেষ দেখা গিয়েছে তাঁর রিয়্যালিটি শো, ‘স্বয়ম্বর-মিকা দি ভোতি’তে। মিকার শেষ গান ছিল প্যান-ইন্ডিয়া ছবি ‘চেঙ্গিজ়’-এর ‘রাগাদা’ যেখানে অভিনেতা জিৎ অভিনয় করেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakhi Sawant Mika Singh Kissing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE