Advertisement
০২ ডিসেম্বর ২০২২
aliaa bhatt

ছবি নিয়ে জলঘোলা, আলিয়া-ভন্সালীকে সমন পাঠালেন ‘গঙ্গুবাঈ’-এর ছেলে

বলিউড সূত্রে খবর, বম্বে দায়রা আদালতে এই আবেদন জানিয়েছিলেন বাবুজি। সেই আবেদনের ভিত্তিতে আলিয়া এবং সঞ্জয়কে সমন পাঠিয়েছে আদালত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ মার্চ ২০২১ ১৩:২৬
Share: Save:

সদ্য করোনামুক্ত হয়েছেন সঞ্জয় লীলা ভন্সালী। সম্প্রতি ফের শ্যুটিং শুরুর কথাও জানিয়েছেন। তার আগেই বিপত্তি। শ্যুটিংয়ের উপর স্থায়ী স্থগিতাদেশ চেয়ে ভন্সালী এবং আলিয়া ভট্টকে সমন পাঠিয়েছেন গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ের দত্তক সন্তান বাবুজি শাহ। বলিউড সূত্রে খবর, বম্বে দায়রা আদালতে এই আবেদন জানিয়েছিলেন বাবুজি। সেই আবেদনের ভিত্তিতে আলিয়া এবং সঞ্জয়কে সমন পাঠিয়েছে আদালত।

Advertisement

কেন আইনি পদক্ষেপ করলেন গঙ্গুবাঈয়ের ছেলে? বাবুজির দাবি, ছবিতে তাঁর মা এবং তাঁদের পরিবার সম্পর্কে ভুল তথ্য পরিবেশিত হচ্ছে। যা তাঁরা মেনে নিতে পারছেন না। স্থানীয় আদালতে বিষয়টি জানিয়ে ইতিমধ্যেই আবেদন করেছেন তিনি। সেই অনুযায়ী আলিয়া ভট্ট, লেখক-সাংবাদিক হুসেন জাইদি এবং পরিচালক সঞ্জয় লীলা ভন্সালীকে ২১ মে আদালতে হাজিরা দেওয়ার নির্দেশও দেওয়া হয়েছে। যদিও বিষয়টি নিয়ে এখনও মুখ খোলেননি অভিনেত্রী, পরিচালক কেউই।

এই ধরনের ঘটনা যদিও নতুন নয়। ‘বাজিরাও মস্তানি’, ‘পদ্মাবত’-এর মতো সঞ্জয় লীলা ভন্সালীর একাধিক ছবি নিয়ে জলঘোলা হয়েছে আগেও। ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়’-ও ব্যতিক্রম নয়। আগের ২টো ছবি ঐতিহাসিক পটভূমিকায় তৈরি হলেও ভন্সালীর আগামী ছবিতে উঠে আসছে মুম্বইয়ের কুখ্যাত মাফিয়া গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ের জীবন। এই চরিত্রে দেখা যাবে আলিয়াকে। ছবির টিজার দেখে ভট্ট কন্যের অভিনয়ের প্রশংসায় আবারও পঞ্চমুখ বলিউড থেকে নেটামাধ্যম।

সঞ্জয়-আলিয়ার এই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল গত সেপ্টেম্বরে। অতিমারির কারণে দীর্ঘ দিন শ্যুটিং বন্ধ ছিল। নিজের জন্মদিনে পরিচালক জানিয়েছেন, সব ঠিক থাকলে আগামী ৩০ জুলাই প্রেক্ষাগৃহে আসবে ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়’।

Advertisement
আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.