Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Alia Bhatt Ranbir Kapoor Daughter

ফুটফুটে শিশু, একমাথা কালো চুল, রাহাকে কোলে নিয়ে এই প্রথম রাস্তায় হাঁটলেন ‘রণলিয়া’

সপরিবার একটি ছবি নেওয়ার জন্য সেই কবে থেকে মুখিয়ে আছেন চিত্রসাংবাদিকরা। কিন্তু উপায় নেই। কড়া নিষেধাজ্ঞা। শিশুকন্যার যাতে একটিও ছবি না ওঠে, তা নিয়ে বিশেষ সতর্কতা অবলম্বন করছেন দম্পতি।

বান্দ্রায় রণলিয়ার বাড়ির বাইরেই ফ্রেমবন্দি হলেন তারকা-দম্পতি।

বান্দ্রায় রণলিয়ার বাড়ির বাইরেই ফ্রেমবন্দি হলেন তারকা-দম্পতি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২৩ ১৬:৪৮
Share: Save:

এই প্রথম ছোট্ট রাহাকে নিয়ে বেড়াতে বেরোলেন আলিয়া ভট্ট এবং রণবীর কপূর। কালো জগার্স পোশাকে তারকা-দম্পতি। কোলে একরত্তি কন্যা। পরনে তার হালকা গোলাপি গেঞ্জি-প্যান্ট। বান্দ্রায় তাঁদের বাড়ির বাইরেই ফ্রেমবন্দি হলেন তারকা-দম্পতি। সঙ্গে ছিলেন আলিয়ার বোন শালিন ভট্ট। আলোকচিত্রীরা ধরে ফেললেন সেই মুহূর্ত।

রাহার জন্মের পর থেকেই তাকে দেখার জন্য উদ্‌গ্রীব হয়ে আছেন সকলে। কিন্তু উপায় নেই। এত দিন তো ঘর থেকে কন্যাকে বারই করেননি ‘রণলিয়া’। যদিও বা বেরিয়েছেন, গাড়িতে। শুক্রবার সকালে প্রথম বার রাহাকে কোলে নিয়ে হাঁটতে দেখা গেল আলিয়াকে। রাহার মুখ দেখা গেলেও তা ঢেকে দেওয়া হল গোপনীয়তার স্বার্থে।

এই প্রথম ছোট্ট রাহাকে নিয়ে বেড়াতে বেরোলেন আলিয়া ভট্ট এবং রণবীর কপূর।

এই প্রথম ছোট্ট রাহাকে নিয়ে বেড়াতে বেরোলেন আলিয়া ভট্ট এবং রণবীর কপূর। ছবি: সংগৃহীত।

আলিয়া এবং রণবীর আগেই জানিয়েছেন, দু’বছর বয়স হওয়ার আগে মেয়ের মুখ প্রকাশ্যে আনবেন না। কেমন হয়েছে রাহা? বাবার মতো, না মায়ের মতো? তা জানার জন্য আরও অনেক দিনের অপেক্ষা। তবে ফুটফুটে গায়ের রং আর একমাথা ঘন কালো চুল নজর এড়িয়ে যাওয়ার উপায় নেই।

মুখ ঢাকা ছবির ঝলকই খুঁটিয়ে খুঁটিয়ে দেখলেন সবাই। আড়ালে-আবডালে আলোকচিত্রীরা ওত পেতে থাকেন বলেই এমন কিছু মুহূর্ত ফ্রেমবন্দি হয়। দেখে মনে হচ্ছে, তারকা জুটির অজান্তেই সকালে তোলা হয়েছিল ছবিগুলি।

নভেম্বরের ৬ তারিখ প্রথম সন্তানের জন্ম দিয়েছেন আলিয়া ভট্ট। তার পরই কাজে ফেরার তাড়া। মাত্র দেড় মাসের মধ্যে একেবারে ফিট অবতারে দেখা গিয়েছে আলিয়াকে। বাড়ির বাইরে খুব একটা পা রাখছেন না রণবীর-ঘরনি। এখনই কোনও ছবির কাজও হাতে নিচ্ছেন না। মাঝেমধ্যেই যোগ প্রশিক্ষণ কেন্দ্রের বাইরে দেখা যাচ্ছিল তাঁকে। তবে বছরের শুরু থেকে এ নিয়ে দ্বিতীয় বার রাহাকে নিয়ে বেরোতে দেখা গেল দম্পতিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE