Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Alia Bhatt

Alia-Shah Rukh: আলিয়া-শাহরুখের নতুন ছবি বিক্রি ৮০ কোটিতে! মুক্তি পাবে কোন পর্দায়?

অভিনেত্রী আলিয়া ভট্ট এ বার প্রযোজকও। শাহরুখের সহ-প্রযোজনায় তাঁর প্রথম ছবি ‘ডার্লিংস’। ৮০ কোটিতে তারই স্বত্ব বিক্রি।

আলিয়া-শাহরুখের প্রযোজনায় নতুন ছবি 'ডার্লিংস'

আলিয়া-শাহরুখের প্রযোজনায় নতুন ছবি 'ডার্লিংস'

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২২ ১৯:০৯
Share: Save:

অভিনেত্রী আলিয়া ভট্ট এ বার প্রযোজকও। ছবির নাম ‘ডার্লিংস’। সহ-প্রযোজনায় শাহরুখ খানের ‘রেড চিলিজ এন্টারটেনমেন্ট’। সেই ছবিই মুক্তি পাবে ওটিটিতে। বিপুল টাকায় বিক্রি হয়েছে ছবির স্বত্ব।

বলিপাড়ার খবর, ৮০ কোটি টাকায় ‘ডার্লিংস’-এর স্বত্ব কিনে নিয়েছে নেটফ্লিক্স। ডার্ক কমেডি ঘরানার এই ছবিটি বড় পর্দার চেয়ে ওটিটি-র দর্শকদের পছন্দসই হবে বেশি। এমনটাই মনে করছেন নির্মাতারা। সেই ভাবনা থেকেই বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে কথাবার্তা শুরু। এ বার ছবি দেখানোর ভার পেল নেটফ্লিক্স।

ইতিমধ্যেই শ্যুটিং শেষ। যশমিত রিনের পরিচালনায় এক মা-মেয়ের সম্পর্কের গল্প উঠে আসবে ছবিতে। নিজের প্রযোজনায় প্রথম ছবিতে সেই মেয়ের চরিত্রে অভিনয় করছেন আলিয়া। তাঁর মায়ের ভূমিকায় থাকছেন শেফালি শাহ। আর একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন বিজয় বর্মা।

আপাতত ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ ছবির প্রচারে দিনভর ব্যস্ত আলিয়া। তাঁর ঝুলিতে পরপর রয়েছে ‘আরআরআর’, ‘তখত’, ‘রকি অউর রানি কী প্রেমকহানি’ এবং ‘ব্রহ্মাস্ত্র’র মতো ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Shahrukh Khan Netflix
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE