Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bollywood Gossip

এক ফ্রেমে আলিয়া, সুহানা, খুশি, অগস্ত্য! তারকাসন্তানদের ভিড় দেখে ধেয়ে এল কটাক্ষের ঝড়

ব্রাজিলে ভিড় জমিয়েছেন বলিতারকা আলিয়া ভট্ট ও এক ঝাঁক নবাগত অভিনেতা। ‘হার্ট অফ স্টোন’ ও ‘দ্য আর্চিজ়’-এর প্রচার ঝলক মুক্তি পাওয়ার অনুষ্ঠানে এক ফ্রেমে ধরা দিলেন সকলে।

Alia Bhatt and suhana Khan

(বাঁ দিকে) আলিয়া ভট্ট। সুহানা খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
সাও পাওলো শেষ আপডেট: ১৯ জুন ২০২৩ ২০:৫২
Share: Save:

হলিউডে পা রাখতে চলেছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভট্ট। হলিউড তারকা অভিনেত্রী গল গডোটের সঙ্গে ‘হার্ট অফ স্টোন’ ছবির মাধ্যমে হলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন আলিয়া। ছবিতে রয়েছেন ‘ফিফটি শেডস অফ গ্রে’-র তারকা জেমি ডরনানও। সম্প্রতি মুক্তি পেয়েছে সেই ছবির প্রচার ঝলক। অন্য দিকে, খুব শীঘ্রই বলিউডে অভিষেক হতে চলেছে শাহরুখ খান-কন্যা সুহানা খানের। জ়োয়া আখতারের ‘দি আর্চিজ়’ সিরিজ়ে সুহানার পাশাপাশি রয়েছেন বনি কপূরের মেয়ে ও জাহ্নবী কপূরের বোন খুশি কপূর, অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দাও। ব্রাজ়িলে গিয়ে এক অনুষ্ঠানে সিরিজ়ের টিজ়ার লঞ্চ করল ‘দি আর্চিজ়’-এর গোটা টিম। সেখানেই তাঁদের সকলের সঙ্গে ছবি তোলেন আলিয়া। সমাজমাধ্যমের পাতায় সেই ছবি ভাইরাল হতেই শুরু বিতর্ক। ছবিতে তো তারকাসন্তান ছাড়া অন্য কাউকে আর দেখতেই পাওয়া যাচ্ছে না। ধেয়ে এল নেটাগরিকদের কটাক্ষ।

বলিউডে অভিনেত্রী হিসাবে এক দশক কাটিয়ে ফেলার পরেও তারকাসন্তানের তকমা ঘোচেনি আলিয়ার ভাবমূর্তি থেকে। কর্ণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় তাঁর। পর্দার নেপথ্যেও কর্ণ ও আলিয়ার সম্পর্ক ভীষণ ভাল। আলিয়াকে প্রায় নিজের সন্তানের মতোই ভালবাসেন কর্ণ। কর্ণের হাত ধরে বলিউডে পা রাখলেও পরে নিজের প্রতিভা ও কঠোর পরিশ্রমের উপর ভর করে নিজেকে প্রতিষ্ঠা করেছেন আলিয়া। কাজ করেছেন ইমতিয়াজ় আলি, অভিষেক চৌবে, সঞ্জয় লীলা ভন্সালীর মতো পরিচালকের সঙ্গে। ‘হাইওয়ে’, ‘উড়তা পঞ্জাব’, ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’-র মতো ছবিতে কাজ করে শক্ত করেছেন নিজের পায়ের তলার জমি।

অন্য দিকে, বাবা বলিউডে বাদশা হওয়া সত্ত্বেও বড় পর্দায় দিকে পা না বাড়িয়ে ওয়েব সিরিজ়ের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন শাহরুখ-কন্যা। তার পরেও তারকাসন্তান হওয়ার কারণে কম সমালোচনার মুখে পড়তে হয়নি সুহানাকে। বলিউডে অভিষেকের আগে এ বার সামান্য একটি ছবির জন্যও নিন্দকদের ‘ট্রোলিং’-এর শিকার তিনি। আলিয়ার সঙ্গে সুহানার ছবি দেখে তাকে ‘সিনিয়র নেপো, জুনিয়র নেপো’ বলে কটাক্ষ করতেও ছাড়েননি নেটাগরিকদের একাংশ। এমনকি, আলিয়া ও সুহানার ছবি ও সিরিজ় ‘বয়কট’ করার হুঁশিয়ারি দিয়েছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE