Advertisement
১৯ জুলাই ২০২৪
Alia Bhatt

‘এই মেয়ে গোটা বিশ্ব জয় করবে’, রাহা নয় কাকে নিয়ে এমন মন্তব্য করলেন আলিয়া?

২০২২ সালে রণবীর কপূরকে বিয়ে করেন আলিয়া তার মাস কয়েকের মধ্যে কন্যা রাহার জন্ম। তবে এ বার নিজের মেয়ে নয়, অন্যের মেয়ের ভবিষ্যদ্বাণী করলেন অভিনেত্রী।

মেয়ের রাহার সঙ্গে আলিয়া ভট্ট।

মেয়ের রাহার সঙ্গে আলিয়া ভট্ট। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ জুন ২০২৪ ১৯:০৮
Share: Save:

বলিউডের অন্দরে এল আর এক নতুন সদস্য। বাবা হয়েছেন বরুণ ধওয়ান। ২০২১ সালের ২৪ জানুয়ারি দীর্ঘ ১৪ বছরের বন্ধু পোশাকশিল্পী নাতাশা দালালের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন বরুণ। বিয়ের তিন বছরের মাথায় ‘লক্ষ্মী’ এল বরুণ-নাতাশার সংসারে। অভিনেতা ও তাঁর স্ত্রীকে শুভেচ্ছা বলিউডের সকলে। শুধু বাদ গিয়েছিলেন বরুণের প্রথম ছবির নায়িকা আলিয়া ভট্ট।

বরুণ আর আলিয়া একসঙ্গেই আত্মপ্রকাশ করেছিলেন বলিউডে। ২০১২ সালে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর পর আলিয়া আর বরুণ নাকি কিছু দিন প্রেমও করেছেন। যদিও সেই সম্পর্ক টেকেনি। খুনসুটিতে ভরা বন্ধুত্বটা শুধু রয়ে গিয়েছে। পরবর্তী সময়ে ‘কলঙ্ক’ ছবিতেও তাঁদের জুটি দুর্দান্ত জনপ্রিয়তা পায়। দর্শকও বার বার এই দুই বন্ধুকে একসঙ্গে দেখতে চান। তবে এখনই রুপোলি পর্দায় তাঁদের একসঙ্গে দেখতে পাওয়ার সম্ভাবনা নেই। ইতিমধ্যে রণবীর কপূরের সঙ্গে বিয়ে, কন্যা রাহার জন্ম সবই ঘটে গিয়েছে আলিয়ার জীবনে। তবু বরুণের জীবনের এমন সুখবরে কী বলেন আলিয়া তা নিয়ে কৌতূহল ছিলই তাঁদের অনুরাগীদের মধ্যে।

বরুণ ও নাতাশাকে শুভেচ্ছা জানিয়ে আলিয়া লেখেন, “খুব খুব খুশি। আরেকটা ছোট্ট মেয়ে সারা বিশ্ব জয় করতে চলেছে। অভিনন্দন বরুণ ও ন্যাট।” সোমবার সন্ধ্যায় মুম্বইয়ের প্রথম সারির এক হাসপাতালে ধওয়ান পরিবার নাতাশাকে নিয়ে যেতেই সেখানে ভিড় জমান ছবি-শিকারিরা। তখন থেকেই জল্পনা শুরু, ‘ছোটা বরুণ’ আসছে, না বলিউডের নতুন নায়িকা!

বেশ কিছু ক্ষণ অপেক্ষার পর হাসিমুখে হাসপাতালের বাইরে বেরিয়ে আসেন ডেভিড ধওয়ান। তাঁর সঙ্গে পরিবারের বাকিরাও। তখনই গাড়ি ঘিরে ধরে সদ্যোজাত সম্পর্কে প্রশ্ন করলে পরিচালক-প্রযোজক জানান, কন্যাসন্তান এসেছে তাঁদের পরিবারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE