Advertisement
০১ মে ২০২৪
Alia Bhatt

আলিয়ার পোশাক বিপণি ‘এড আ-মাম্মা’ কত কোটি টাকায় অম্বানীদের কাছে বিক্রি হল? জানলে বিস্মিত হবেন

সবে তিন বছর হয়েছে নিজের পোশাক বিপণি নিয়ে এসেছেন আলিয়া ভট্ট, এ বার সেই পোশাক বিপণি কিনতে চলেছে রিলায়েন্স।

Picture of Mukesh Ambani and Alia bhatt

(বাঁ দিকে) মুকেশ অম্বানী। (ডান দিকে) আলিয়া ভট্ট। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৩ ১৯:২৮
Share: Save:

২০২০ সালের অক্টোবর মাস। বাচ্চাদের পোশাকের সম্ভার নিয়ে আসে ‘এড-আ-মাম্মা’। সে বার অনেকেই প্রশ্ন তোলেন, যাঁর নিজেরই সন্তান নেই, তিনি শিশুদের পোশাক নিয়ে কাজ করবেন কী ভাবে! নানা প্রশ্নের মুখে পড়তে হয়, তবে সফল ভাবেই সেই ব্যবসা দাঁড় করাতে সমর্থ হন আলিয়া ভট্ট। যদিও এর মাঝে নিজের মাতৃত্বের স্বাদ পেয়েছেন অভিনেত্রী। অভিনয় জীবন ও বাস্তব জীবন, দুই দিকই দক্ষতার সঙ্গে সামলাচ্ছেন। কিন্তু হঠাৎ নিজের ব্যবসা অন্য কাউকে বিক্রি করে দেওয়ার সিদ্ধান্ত নিলেন রাহার মা। এ বার অভিনেত্রীর এই পোশাক বিপণি কিনতে চলেছে রিলায়্যান্স। কথাবার্তা সব পাকা। আগামী ১০ দিনের মধ্যে হবে মালিকানা হস্তান্তর।

বিশ্বের সমস্ত হবু মা ও তাঁদের সন্তানদের কথা ভেবেই এই পোশাক বিপণি চালু করেন। এ ছাড়াও ভারতে সে ভাবে শুধু মাত্র শিশুদের জন্য কোনও পোশাক সংস্থা না থাকায় এই ব্র্যান্ডের আত্মপ্রকাশ। ৪ থেকে ১২ বছর বয়সি শিশুদের পোশাক তৈরি করে আলিয়ার ব্র্যান্ড। যদিও চলতি বছরে একেবারে সদ্যোজাত শিশুদের জন্য তৈরি হয় বডিস্যুট, স্লিপ স্যুট। বিভিন্ন ই-কর্মাস সাইটগুলিতে সহজেই পাওয়ায় অভিনেত্রীর সংস্থার পোশাক। আগামী ২-৩ বছর এই ব্যবসাকে আরও বড় করার পরিকল্পনা ছিল অভিনেত্রীর। কিন্তু এর মাঝে ৩০০-৩৫০ কোটি টাকায় বিক্রি করছেন ‘এড-আ-মাম্মা’। অন্য দিকে, রিলায়্যান্স বর্তমানে একাধিক আন্তর্জাতিক ব্র্যান্ডের সঙ্গে অংশীদারিত্বে রয়েছে। সেখানেই যুক্ত হল অভিনেত্রীর এই ব্র্যান্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Mukesh Ambani Bollywood News Reliance
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE