Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Alia Bhatt

রণবীরের বেলায় মেনে নেবেন তো? বাবা মহেশ ভট্টের পরকীয়াকে সমর্থন করায় কটাক্ষের মুখে আলিয়া

বৈবাহিক সম্পর্কে তৈরি হওয়া বিশ্বাস কি তা হলে অমূলক? আলিয়া নিজেও কি তাঁর দাম্পত্যের মাঝখানে অন্য কারও সঙ্গে সম্পর্কে লিপ্ত হতে চান? আলিয়াকে এমন প্রশ্নই উঠছে চারদিকে।

Alia Bhatt faces backlash for defending father Mahesh Bhatt’s infidelity

আলিয়ার দাবি, প্রেমের ক্ষেত্রে এমন ঘটনা তো বার বার হয়েই থাকে। বিরল কিছু নয়। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৩ ১৪:০১
Share: Save:

বাবা ‘অন্যায়’ করলেও তাঁকেই সমর্থন করছেন কন্যা? পুরনো এক সাক্ষাৎকারের ভিডিয়ো প্রকাশ পেতেই কড়া সমালোচনার মুখে পড়লেন আলিয়া ভট্ট। প্রথম স্ত্রীর সঙ্গে থাকাকালীনই মহেশ ভট্ট প্রেমে পড়েছিলেন সোনি রাজদানের। মহেশ-কন্যা আলিয়া এই ঘটনায় অন্যায় কিছু দেখেননি। তিনি বাবার উদাহরণ টেনেছিলেন, এ বিষয়ে তাঁর মনোভাব বোঝাতে। আলিয়ার মতে, প্রতারণা বলে কিছু হয় না। প্রেমে সবই সম্ভব।

বৈবাহিক সম্পর্কে তৈরি হওয়া বিশ্বাস কি তা হলে অমূলক? অভিনেত্রী নিজেও কি তাঁর দাম্পত্যের মাঝখানে অন্য কারও সঙ্গে সম্পর্কে লিপ্ত হতে চান? আলিয়াকে এমন প্রশ্নই করে চলেছেন নেটিজ়েনরা। চরম বিতর্ক দানা বেঁধেছে আলিয়ার মন্তব্যে। আবার এমন প্রশ্নও আসছে, “যদি রণবীর (কপূর) আপনার সঙ্গে এমন করেন? মানতে পারবেন তো?” কেউ কেউ অবশ্য আলিয়ার পরিণত মনের তারিফও করলেন।

মহেশ যদি সোনির সঙ্গে প্রেম না করতেন, আলিয়ার জন্ম হত না। সে কথা স্মরণে রেখেই এক সাক্ষাৎকারে রণবী-ঘরনিকে বলতে শোনা যায়, “আমার বাবা আমার মায়ের প্রেমে পড়েছিলেন। তাঁদের মধ্যে বিবাহ-বহির্ভূত সম্পর্ক ছিল। এতে আমি খারাপ কিছু দেখি না। কারণ যা হয়, সে তো ভালর জন্যই!”

‘কলঙ্ক’ অভিনেত্রী আরও বলেন, “জীবন সম্পর্কে আমার তেমন একমাত্রিক বা সাদাকালো ধারণা নেই। জীবনে কখনও কখনও হিসাবের বাইরেও অনেক কিছু ঘটে। কিন্তু সব কিছু কারণেই ঘটে।” তবে আলিয়া এ-ও জানান যে, তিনি পরকীয়ায় ইন্ধন দিচ্ছেন না। শুধু বলতে চাইছেন যে, মানবচরিত্র এমনই। তাঁর কথায়, “আমি মানুষের প্রকৃতি বুঝি। সব সময় ব্যাপারটা খুব সোজা হয় না। কিন্তু প্রেমের ক্ষেত্রে এমন ঘটনা তো বার বার হয়েই থাকে। বিরল কিছু নয়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Ranbir Kapoor Mahesh Bhatt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE