Advertisement
০৫ মার্চ ২০২৪
Alia Bhatt

Alia Bhatt: অভিনয়ে নতুন এলাম! প্রথম হলিউড ছবির শ্যুট নিয়ে ভয়ে কাঁটা আলিয়া

হলিউডে প্রথম ছবির শ্যুটিংয়ে রওনা হলেন আলিয়া ভট্ট। কী করবেন, কেমন হবে কাজ সব নিয়েই বেশ চিন্তিত। ভয়-ভাবনা ভাগ করে নিলেন অনুরাগীদের সঙ্গে।

আলিয়া চললেন হলিউড!

আলিয়া চললেন হলিউড!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২২ ১৪:৫৩
Share: Save:

হলিউডে হাতেখড়ি। ছবিতে সহ-অভিনেতা স্বয়ং ‘ওয়ান্ডার ওম্যান’ গ্যাল গ্যাডট এবং ‘ফিফটি শেডস খ্যাত’ জ্যামি ডরনান। আলিয়া ভট্ট কি ঘাবড়ে গিয়েছেন?

হলিউডে নিজের প্রথম কাজ, নেটফ্লিক্সের ছবি ‘হার্ট অব স্টোন’-এর শ্যুটিংয়ে রওনা হলেন রণবীর কপূরের ঘরনি। টম হার্পার পরিচালিত ছবিটি হবে গোয়েন্দা ঘরানার। আলিয়া নিজেই বলছেন, ভয়-ভাবনায় একাকার হয়ে আছেন তিনি। হলিউড-যাত্রা শুরুর আগের ইনস্টাগ্রামে নিজের একটি ছবি দিয়েছেন আলিয়া। গাড়িতে বসে ‘গঙ্গুবাই’। খোলা চুল, সাদা-কালো পোশাকে ঝলমলে। উচ্ছ্বসিত অভিনেত্রী লিখেছেন, ‘চললাম নিজের প্রথম হলিউড ছবির শ্যুটিংয়ে!! মনে হচ্ছে যেন এই প্রথম অভিনয় করতে চলেছি! ভী-ষ-ণ নার্ভাস লাগছে। আপনাদের সবার শুভেচ্ছা চাই।’

অনুরাগীরা তো বটেই, বলিউডের সহ-অভিনেতারাও আলিয়াকে মোটেই হতাশ করেননি। ভরিয়ে দিয়েছেন শুভেচ্ছা আর ভালবাসায়। হাসতে হাসতেই অভিনেত্রীর উদ্দেশ্যে অর্জুন কপূরের মন্তব্য, ‘ইন্টারন্যাশনাল খিলাড়ি’। আলিয়ার দিদি পূজা ভট্ট লিখেছেন, ‘যা হওয়ারই ছিল, সেটাই এখন জীবন তোমার জন্য সম্ভব করে তুলছে। গোটা দুনিয়াটাই এখন তোমার। আর তুমি আরও ঝলমলিয়ে উঠবে। ভীষণ গর্বিত আমি।’ মেয়েকে একরাশ শুভেচ্ছা জানিয়েছেন মা সোনি রাজদানও।

‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র দুর্দান্ত সাফল্যের পর আলিয়া এখন অনুরাগীদের চোখের মণি। সেই মেয়েই এ বার হলিউডে পা রাখতে চলেছেন। ফলে মহেশ-কন্যা ও তাঁর পরিবারের সঙ্গে উচ্ছ্বাসে মেতেছেন ভক্তরাও। আলিয়াকে এর পরে বলিউডে দেখা যাবে ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ এবং ‘জি লে জরা’ ছবিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE