Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Alia Bhatt

Alia-Ranbir: প্রেমিক রণবীর কপূরের একটি চিহ্ন আলিয়া সব সময় নিজের কাছে রাখেন, দেখে নিন ছবি

ইনস্টাগ্রামের আড্ডায় এক অনুরাগী আলিয়ার কাছে এই সংখ্যার গুরুত্ব জানতে চেয়েছিলেন। উত্তর দিতে গিয়ে মুখে কোনও কথা না বলেননি অভিনেত্রী।

আলিয়া ভট্ট এবং রণবীর কপূর।

আলিয়া ভট্ট এবং রণবীর কপূর।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২১ ১১:১৪
Share: Save:

৮। কারও কাছে শুধুই সংখ্যা, কারও কাছে আবার স্মরণীয় কোনও তারিখ। কিন্তু এই সংখ্যা আলিয়া ভট্টের কাছে ভালবাসার সংখ্যা। সংখ্যার পরিবর্তে চিহ্ন বললেও ভুল হবে না।

এই ‘৮’ সংখ্যাটিকে সব সময় নিজের সঙ্গে রাখেন আলিয়া। তার প্রমাণ অভিনেত্রীর সাম্প্রতিকতম ইনস্টাগ্রাম স্টোরি। শনিবার শরীরচর্চা করার ছবি দিয়েছেন মহেশ-কন্যা। নীল রঙের স্পোর্টস ব্রা এবং জিম প্যান্টসে আয়নার সামনে দাঁড়িয়ে নিজস্বী তুলেছেন তিনি। ফোনটিকে কায়দা করে এমন ভাবে ধরেছেন, যাতে তাঁর মুখ না দেখা যায়। এ বার সেই ফোনেই নেটাগরিকদের চোখ আটকে গেল। আলিয়ার ফোনের কালো কভারে একটি ভালবাসার চিহ্ন দৃশ্যমান। তার পাশেই লেখা সংখ্যা ‘৮’।

শোনা যায়, ‘৮’ আসলে আলিয়ার প্রেমিক অভিনেতা রণবীর কপূরের প্রিয় সংখ্যা। রণবীরের ফুটবলের জার্সি থেকে গাড়ির নম্বর প্লেট — সব কিছুতেই এই সংখ্যার প্রতি তাঁর ভালবাসা ফুটে উঠেছে। তাই আলিয়া এই সংখ্যার সঙ্গে নিজেকে জুড়ে রাখতে চান বলে অনুমান নেটাগরিকদের।

আলিয়ার ইনস্টাগ্রাম স্টোরি।

আলিয়ার ইনস্টাগ্রাম স্টোরি।

অতীতেও ইনস্টাগ্রামের আড্ডায় এক অনুরাগী আলিয়ার কাছে এই সংখ্যার গুরুত্ব জানতে চেয়েছিলেন। উত্তর দিতে গিয়ে মুখে কোনও কথা না বলেননি অভিনেত্রী। দু’হাতে দিয়ে ভালবাসার চিহ্ন দেখিয়ে হেসেছিলেন তিনি। অনুরাগীদেরও দু’য়ে দু’য়ে চার করে নিতে অসুবিধা হয়নি।

আপাতত লাভ রঞ্জনের ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত রণবীর। আলিয়াও শুরু করবেন ‘রকি আউর রানি কি প্রেম কহানি’-র কাজ। কর্ণ জোহরের পরিচালনায় এই ছবিতে আলিয়ার বিপরীতে দেখা যাবে রণবীর সিংহকে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Alia Bhatt Ranbir Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE