Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ ডিসেম্বর ২০২১ ই-পেপার

পুরুষদের ভয় দেখাতে আসছেন আলিয়া, সঙ্গে শাহরুখ ও গৌরী!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০১ মার্চ ২০২১ ১৭:৫৮
আলিয়া, শাহরুখ ও গৌরী

আলিয়া, শাহরুখ ও গৌরী

মহিলাদের অপমান করা আপনার স্বাস্থ্যের জন্য ক্ষতিকারক… নাহ, খুব ক্ষতিকারক হতে পারে। পুরুষদের ভয় দেখাতে আসছেন আলিয়া, শাহরুখ ও গৌরী! সেই সমস্ত ‘প্রিয়তমা’দের কথা বলতে এক সঙ্গে আসছেন তাঁরা, যাঁরা ইস্পাতের মতো কঠিন। যাঁরা নিজেদের জীবনের প্রতিকূলতার সঙ্গে লড়াই করে কঠিন হয়ে উঠেছেন।

ক্যামেরার সামনে দাঁড়িয়ে গল্প বলবেন আলিয়া ভট্ট, শেফালি শাহ, বিজয় বর্মা ও দক্ষিণী অভিনেতা রোশন ম্যাথিউ।ক্যামেরার পিছনে থাকবেন জসমিত কে রিন। প্রযোজক হিসেবে থাকবেন গৌরী ও আলিয়া। ছবির ঘোষণা করলেন শাহরুখ খান।

ইনস্টাগ্রামে একটি পোস্ট করলেন অভিনেতা। শুরুতেই কালো পর্দায় ভেসে উঠল ‘বিধিসম্মত সতর্কীকরণ, জনস্বার্থে প্রচারিত’। ফের সে লেখা মুছে লেখা হয়, ‘ওউরতোঁ কা অপমান আপকি সেহত কে লিয়ে হানিকারক’ এই পর্যন্ত লেখা হয়। তার পর ‘হানিকারক’ শব্দটি মুছে ‘বহোত হানিকারক হো সকতা হ্যায়’ লেখাটি ফুটে ওঠে। এ বার ছবির নামটি জানা যায়, ‘ডার্লিংস’।

Advertisement

রবিবার মধ্যরাতে আলিয়া ভট্ট নিজের প্রযোজনা সংস্থার ঘোষণা করেন। ‘ইটার্নাল সানশাইন প্রোডাকশনস’-এর সম্পর্কে নেটমাধ্যমে লেখেন, ‘গল্প বলা যাক আপনাদের। খুশির গল্প, বাস্তব গল্প, সময়াতীত গল্প’। পর দিনই প্রযোজনা সংস্থার প্রথম ছবির ঘোষণা করা হয়। মাধুরী দীক্ষিত, প্রিয়ঙ্কা চোপড়া, দিয়া মির্জা, অনুষ্কা শর্মার পরে এ বার আলিয়া ভট্ট। বলিউডে অভিনেত্রী থেকে প্রযোজক হওয়ার তালিকা ক্রমশ বাড়ছে।

এই ছবির প্রযোজনার দায়ভার নিয়েছে শাহরুখ ও গৌরী খানের সংস্থা ‘রেড চিলিজ এন্টার্টেনমেন্ট’। সহ প্রযোজক হিসেবে নাম রয়েছে আলিয়ার সংস্থার।


আরও পড়ুন

Advertisement