Advertisement
০২ মে ২০২৪
Alia Bhatt On Heart Of Stone

হলিউডে প্রথম ছবি, প্রথম বারেই তিনি উপেক্ষিত? মুখ খুললেন আলিয়া

১৮ জুন মুক্তি পেয়েছে ‘হার্ট অফ স্টোন’ ছবির ট্রেলার। আলিয়া ভট্টের প্রথম হলিউডের ছবি। আড়াই মিনিটের ট্রেলারে অভিনেত্রীর উপস্থিতি মাত্র কয়েক সেকেন্ড। নিরাশ তাঁর অনুরাগীরা।

Picture Of Alia Bhatt

অভিনেত্রী আলিয়া ভট্ট। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৯ জুন ২০২৩ ১০:০৭
Share: Save:

১১ বছর আগে হিন্দি সিনেমায় অভিষেক হয় আলিয়া ভট্টের। আরও এক বার আলিয়ার অভিষেক হতে চলেছে। তবে এ বার হলিউডের ছবিতে। চলতি বছরেই মুক্তি পেতে চলেছে তাঁর প্রথম হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’। ছবিতে গল গ্যাডোট, জেমি ডরনানের মতো হলিউড তারকাদের সঙ্গে দেখা যাবে আলিয়াকে। এই মুহূর্তে ছবির প্রচারে ব্রাজিলে রয়েছে গোটা টিম। প্রকাশ্যে এসেছে প্রচার ঝলক। কিন্তু ছবির ট্রেলারে আলিয়ার কয়েক সেকেন্ডের উপস্থিতি দেখে মুখভার তাঁর অনুরাগীদের। এ বার তা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

হলিউডের প্রথম ছবিতেই খলনায়িকার চরিত্রে দেখা যেতে চলেছে আলিয়াকে। ছবির ট্রেলারে খুব একটা বেশি সময় পাননি আলিয়া। তবে, ওই কয়েক মুহূর্তেই আলিয়ার চোখেমুখে দেখা গিয়েছে বাঁকা হাসির ঝলক। তাতেই বোঝা গিয়েছিল, ধূসর চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। তবে ট্রেলারে তাঁকে এত কম সময় দেখতে পাওয়ায় নিরাশ তাঁর অনুরাগীরা। এই প্রসঙ্গে আলিয়া বলেন, “হ্যাঁ, ভক্তরা হয়তো নিরাশ হবেন, সেটাই স্বাভাবিক। তবে আমি খুব একটা চিন্তিত নই। দিনের শেষে গল্পটাই যে প্রধান। সিনেমার গল্প কোন দিকে যাচ্ছে এবং চরিত্রটা কী ভাবে বাঁক নিচ্ছে, সেটাই গুরুত্বপূর্ণ।”

আগামী ১১ অগস্ট নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে ‘হার্ট অফ স্টোন’। তবে স্বল্প উপস্থিতিতে আলিয়া বাজিমাত করেন কি না, এখন সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Hollywood Gal Gadot Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE