Advertisement
০২ ফেব্রুয়ারি ২০২৩
Ranbir Alia Newborn

রণবীর না আলিয়া, নাতনির সঙ্গে কার মিল বেশি? সাংবাদিকের প্রশ্নে কী জবাব দিলেন নীতু

রবিবার সকালেই সুখবর এসেছে কপূর পরিবারে। রণবীর কপূর এবং আলিয়া ভট্টের কন্যা সন্তান ভূমিষ্ঠ হয়েছে। নাতনিকে দেখতে হাসপাতালে এসেছিলেন ঠাকুমা নীতু কপূর। তখনই উড়ে আসে ওই প্রশ্ন।

রণবীর-আলিয়ার সন্তানকে দেখতে হাসপাতালে এলেন ঠাকুমা নীতু।

রণবীর-আলিয়ার সন্তানকে দেখতে হাসপাতালে এলেন ঠাকুমা নীতু। ছবি : টুইটার থেকে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২২ ২১:৫১
Share: Save:

বয়স মাত্র কয়েক ঘণ্টা, কিন্তু তাতে কী! রণবীর কপূর এবং আলিয়া ভট্টের সন্তানকে কার মতো দেখতে হয়েছে, তা এর মধ্যেই জিজ্ঞেস করে ফেললেন এক সাংবাদিক। আর সেই কঠিন প্রশ্নের মুখোমুখি হতে হল কপূর পরিবারের সদ্যোজাত রাজকন্যার ঠাকুমাকেই।

Advertisement

রবিবার সকালেই ভূমিষ্ঠ হয়েছ রণবীর-আলিয়ার প্রথম সন্তান। তাঁর কোলে ‘আশ্চর্য এক কন্যা’ এসেছে জানিয়ে ইনস্টাগ্রামে ঘোষণা করেছিলেন মা আলিয়াই। এর পর সন্ধ্যায় নাতনিকে দেখে ফেরার পথে সাংবাদিকদের মুখোমুখি হন নীতু কপূর। সামনাসামনি নীতুকে পেয়ে সপাট ওই প্রশ্ন করে বসেন সাংবাদিক।

রণবীর-আলিয়ার সন্তানের দৌলতে নীতু এখন নতুন ভূমিকায়। বড় মেয়ে ঋদ্ধিমারও সন্তান রয়েছে। তবে নীতু তাঁর দিদিমা। রণবীরের সন্তান হওয়ায় এ বার ঠাকুমাও হলেন ঋষি কপূর-জায়া। রবিবার সাংবাদিকরা তাঁকে অভিনন্দন জানাতেই দাঁড়িয়েছিলেন। ঠাকুমা নীতুর ছবিও নেন তাঁরা। তার পরই তাঁর কাছে জানতে চাওয়া হয় নাতনিকে কার মতো দেখতে হয়েছে আলিয়া নাকি আরকে (রণবীর কপূরকে ওই নামেই ডাকেন মুম্বইয়ের সাংবাদিকরা)। জবাবে একগাল হেসে নীতু জবাব দেন, ‘‘আরে এখনই কী করে বলব! ও তো এখনও খুব ছোট। তবে ভীষণ কিউট হয়েছে।’’

নীতুর কাছে সাংবাদিকরা এ-ও জানতে চান, ঘরে লক্ষ্মী এল কেমন লাগছে আপনার? নীতু তাতে ছদ্ম রাগ দেখিয়ে বলেন, ‘‘এটা কোনও প্রশ্ন হল! কেমন লাগবে? আমি ভীষণ খুশি হয়েছি। খুব আনন্দ পেয়েছি।’’ যাওয়ার আগে অবশ্য আলিয়ার শারীরিক অবস্থার খবরও দিয়ে যান নীতু। জানান, আলিয়া একদম ফিট। ভাল আছে। সব কিছু ভাল ভাবে হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.