Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Alia Bhatt-Ranbir Kapoor

ঘণ্টা নাড়ছেন রণবীর, কাঁধে মাথা রেখে ক্লান্ত আলিয়া, বিয়ের পর প্রথম দিওয়ালি অন্য‌ রকম

দিওয়ালির দিন বাড়িতে লক্ষ্মীপুজো, রণবীর এসে নিয়ে গেলেন বিছানায় শুয়ে থাকা আলিয়াকে। স্বামীর কাঁধে ভর দিয়ে লক্ষ্মীপুজো দেখলেন হবু মা।

বাইরের পার্টিতে না গিয়ে পারিবারিক পুজোয় মেতেছেন রণলিয়া।

বাইরের পার্টিতে না গিয়ে পারিবারিক পুজোয় মেতেছেন রণলিয়া। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২২ ১৩:১৯
Share: Save:

এ বারের দিওয়ালিতে প্রদীপ জ্বালানো নেই। ঘর সাজানো নেই। শুধুই শুয়ে থাকা। সন্তান আগমনের প্রতীক্ষা নিয়ে শুরুতে ছবি দিয়েছিলেন আলিয়া ভট্ট। তবে মনকেমনের ছবিটি বদলে গিয়েছিল কিছু পরেই। স্বামী রণবীর কপূর এসে হইহই করে প্রেয়সীকে ঘর থেকে বার করলেন। বিয়ের পর প্রথম দিওয়ালি বলে কথা, উদ্‌যাপন না করলে হয়!

আনন্দের আতিশয্যে পরের ছবি দিতে রাত হয়ে গিয়েছিল অভিনেত্রীর। দেখা গেল, বাইরের পার্টিতে না গিয়ে পারিবারিক পুজোয় মেতেছেন রণলিয়া।

কপূরদের নিজস্ব লক্ষ্মীপুজো। দেখা গেল আলিয়ার মা সোনি রাজদান থেকে শুরু করে নীতু কপূর, আলিয়ার দিদি শাহীন, সকলেই আনন্দ করছেন। তবে লাল চুড়িদারে আলিয়াকে ক্লান্ত দেখাচ্ছিল। টানা দাঁড়িয়ে থাকতে তাঁর যে কষ্ট হচ্ছে, তা-ও বোঝা গেল। স্বামীর কাঁধে মাথা রেখে দাঁড়িয়েছিলেন অন্তঃসত্ত্বা অভিনেত্রী। সে ছবিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। ছবি পোস্ট করেছেন আলিয়ার মা সোনি।

ছবিতে রণবীর ঘণ্টা নাড়ছেন এক হাতে। অন্য হাতে জড়িয়ে রয়েছেন আলিয়াকে। সামনে ঠাকুরের সামনে বসে আরতি করছেন নীতু। আলিয়ার পাশে হাসি মুখে দাঁড়িয়ে সোনি।

দীর্ঘ দিন প্রেমের সম্পর্কের পর চলতি বছর এপ্রিলে বিয়ে হয়েছে আলিয়া আর রণবীরের। আড়াই মাস যেতে না যেতেই সন্তান আগমনের খবর ভাগ করে নেন জুটিতে। অক্টোবরের শেষে বা নভেম্বরের শুরুতেই সন্তানের জন্ম দিতে পারেন আলিয়া, চিকিৎসকরা এমনই জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE