Advertisement
২৫ জুন ২০২৪
Alia Bhatt

সেজেগুজে ছবি দেওয়া হল না দিওয়ালিতে, এ বছর বিছানায় শুয়ে আলিয়া

এ বারের দিওয়ালিতে প্রদীপ জ্বালানো নেই। ঘর সাজানো নেই। শুধুই শুয়ে থাকা। সন্তান আগমনের প্রতীক্ষা নিয়ে ছবি দিলেন আলিয়া।

পুরনো ছবির দিকে তাকিয়েই উৎসব কেটে গেল আলিয়ার।

পুরনো ছবির দিকে তাকিয়েই উৎসব কেটে গেল আলিয়ার। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২২ ১৯:১১
Share: Save:

কানে লাল ঝুমকো। হাতে ধরা মোমের আলোয় লালচে আভা আলিয়া ভট্টের উজ্জ্বল ত্বকে। মায়াবী স্নিগ্ধতায় সামনের দিকে চেয়ে অভিনেত্রী। তবে ছবিটি পুরনো। দিওয়ালির আমেজে বলিউড যখন তারাদের পার্টিতে ছয়লাপ, ঘরে শুয়ে আছেন অন্তঃসত্ত্বা আলিয়া। আর দিন কয়েকের মধ্যেই ভূমিষ্ঠ হবে তাঁর আর রণবীর কপূরের প্রথম সন্তান। তবে সুস্থই আছেন। বিছানায় শুয়েই জিভ বার করা দুষ্টুমি মাখা ছবি দিলেন নায়িকা। সবাইকে জানালেন দীপাবলির শুভেচ্ছা।

পাশাপাশি পুরনো ছবি আর এখনকার ছবি দিয়ে আলিয়া লিখেছিলেন, “এ বছর বিছানাতেই দিওয়ালি কাটাচ্ছি। সকলকে ভালবাসা এবং আলোর শুভেচ্ছা।”

ভালবাসায় ভরিয়ে দিয়ে অনুরাগীরা লিখলেন, “দুঃখ কী! পরের বার নবজাতককে কোলে নিয়ে দিওয়ালি উদ্‌যাপন করবেন।”

সম্প্রতি এক বিজ্ঞাপনে রণবীরের সঙ্গে ছিলেন আলিয়াও। সাবেকি পোশাকে সুসজ্জিত হয়ে স্বামী-স্ত্রী দিওয়ালির লাড্ডু বানাচ্ছিলেন। সেই বিজ্ঞাপন দেখার জন্য অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা। যদিও বলিউডের কোনও দিওয়ালি পার্টিতেই এ বছর উপস্থিত থাকতে পারেননি আলিয়া। কপূর পরিবারের উৎসবে যখন করিনা, করিশ্মা, সইফ আলি খান, সোহা আলি খান সবাইকেই আনন্দ করতে দেখা গেল, অধরাই রইলেন রণলিয়া। তাঁদের জীবন জুড়ে এখন কেবল সন্তান আগমনের প্রতীক্ষা। সব মিলিয়ে এ বারের দিওয়ালি আলিয়ার জীবনে বিশেষ। হাতে কোনও ছবির চুক্তিও রাখেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Diwali 2022 Bollywood Celebrity
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE