Advertisement
২১ জুন ২০২৪
Anushka Sharma

‘বিরাট-জয়’ উদ্‌যাপনে কলকাতায় দিওয়ালি-পার্টি অনুষ্কার, নিমন্ত্রিত ঝুলন, কিন্তু বাদ গেলেন সৌরভ!

রবিবার রাত থেকে বিরাট কোহলির জয়জয়কার। উচ্ছ্বসিত স্ত্রী অনুষ্কা শর্মা। কলকাতায় চলছে ‘চাকদহ এক্সপ্রেস’-এর শুটিং। তাঁর ফাঁকেই মজলেন স্বামীর জয় উদ্‌যাপনে?

কলকাতায় অনুষ্কার বিশেষ দিওয়ালি উদ্‌যাপন।

কলকাতায় অনুষ্কার বিশেষ দিওয়ালি উদ্‌যাপন। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২২ ১৮:২২
Share: Save:

সময় তখন দুপুর ২টো। দক্ষিণ কলকাতার এক পাঁচতারা হোটেলের পুলসাইডে আঁটসাঁট নিরাপত্তা। কেউ যাওয়ার উপায়টি নেই। আচমকা কেন এত কড়াকড়ি? হোটেলের ব্যাঙ্কোয়েটে কানাঘুষো খবর, চলছে জমিয়ে খাওয়াদাওয়া। উদ্যোক্তা নাকি বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। সূত্রের খবর, দিওয়ালির বিশেষ পার্টি এ বার নাকি কলকাতাতেই পালন করলেন নায়িকা। শুধু দিওয়ালির খাওয়াদাওয়া বললে ভুল বলা হবে। উপরি হল ভারত-পাক ম্যাচে দেশের জয়। আর স্বামী বিরাট কোহলির দুর্দান্ত পারফরম্যান্স।

ঝুলন গোস্বামীর জীবনীচিত্র শুটিংয়ের জন্য এই মুহূর্তে শহরে অনুষ্কা। কখনও ইডেনে, কখনও শিয়ালদহ— শহর ঘুরে শুটিং করছেন নায়িকা। সোমবার দিওয়ালি উপলক্ষে শুটিংয়ের ছুটি ছিল। দিওয়ালি সঙ্গে বিরাটের জয়ের আনন্দে টিমের ‘চাকদহ এক্সপ্রেস’-এর জন্য নাকি বিশেষ আয়োজন করেছিলেন নায়িকা।

সূত্রের খবর, সবুজ অলিভ রঙের শাড়িতে সেজে ভামিকাকে কোলে নিয়ে রীতিমতো অতিথিদের আপ্যায়ন করছিলেন নায়িকা। নানা রকমের খাবার ছিল এই পার্টিতে। পানীয় থেকে মিষ্টি— আয়োজন ছিল সবেরই। কিন্তু সবটাই কড়া নিরাপত্তার মধ্যে। বাইরে থেকে বোঝার উপায় নেই। এই পার্টিতে ঝুলন গোস্বামীকেও আমন্ত্রণ জানিয়েছিলেন নায়িকা। তবে তিনি দিল্লিতে থাকায় এই পার্টিতে যেতে পারেননি। হোটেল সূত্রে খবর, কোনও টলিউড অভিনেতাদের দেখা যায়নি, শুধু কলাকুশলীই ছিলেন সেখানে। অস্ট্রেলিয়ার মাটিতে বিরাটের জয়ের উদ্‌যাপন কলকাতা থেকেই শুরু করে দিলেন স্ত্রী অনুষ্কা। তবে ক্রিকেট মহলের কোনও ব্যক্তিত্বকেই দেখা যায়নি পার্টিতে। এমনকি, কলকাতায় পার্টি হওয়া সত্ত্বেও নিমন্ত্রিতদের তালিকায় নাম ছিল না সৌরভ গঙ্গোপাধ্যায়েরও। তাতে অবশ্য আশ্চর্য হননি ঘনিষ্ঠেরা। সৌরভ-বিরাটের সমীকরণের ইতিহাস এখন দেশ জুড়ে চর্চিত বিষয়। রবিবারের ভারত-পাকিস্তানের ম্যাচের পর সকলের মুখে মুখে বিরাটের নাম ঘুরলেও, সৌরভের শুভেচ্ছা-টুইটের জায়গা পাননি তিনি। তাই নিয়ে তোলপাড় টুইটার। তাই বিরাট-পত্নীর উদ্‌যাপন পার্টিতে যে সৌরভকে দেখা যাবে না, সেটাই প্রত্যাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anushka Sharma Virat Kohli Kolkata Diwali 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE