Advertisement
০২ মার্চ ২০২৪
Shehnaaz Gill

পঞ্জাবি গায়কের সঙ্গে দিওয়ালির পার্টিতে শেহনাজের তুমুল নাচ, আভাস দিচ্ছে অন্য কিছু?

দিওয়ালি পার্টিতে মজে বলিপাড়া। প্রতি দিন বিভিন্ন সাজে ধরা দিচ্ছেন নায়ক-নায়িকারা। এমনই এক পার্টিতে বিশেষ মুহূর্তে ধরা দিলেন শেহনাজ গিল।

দিওয়ালি পার্টিতে শেহনাজের চমক।

দিওয়ালি পার্টিতে শেহনাজের চমক। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২২ ১৬:৪৫
Share: Save:

সলমন খানের ঘনিষ্ঠ বলে এমনিই চর্চার কেন্দ্রবিন্দুতে শেহনাজ গিল। ‘কভি ইদ কভি দিওয়ালি’ ছবির হাত ধরে বলিউডে বড় পর্দায় হাতেখড়ি হতে চলেছে শেহনাজের। কিছু দিন আগে গুঞ্জন ছিল বলিউডের ‘ভাইজান’-এর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। এ বার গায়ক গুরু রণধাওয়ার সঙ্গে দেখা গেল শেহনাজকে।

দিওয়ালি মানেই বলিউড জমজমাট। অনেক তারকারাই বিশেষ পার্টির আয়োজন করেন। এমনই এক দিওয়ালির পার্টি ঘনিষ্ঠ মুহূর্তে ধরা দিলেন শেহনাজ এবং গুরু। হাতে হাত রেখে নাচ করছেন তাঁরা। একে অপরের সঙ্গ যে পরতে পরতে উপভোগ করছিলেন তাঁরা মুখের হাসি দিচ্ছিল তেমনই আভাস।

পঞ্জাবি গানে তাঁদের চুটিয়ে নাচের মুহূর্ত ফ্রেমবন্দি। ভিডিয়ো প্রকাশ্যে মাত্রই শেহনাজ ভক্তরা আরও উচ্ছ্বসিত। তাঁদের বন্ধুত্ব দেখে অনুরাগীরা বেশ খুশি। তাঁদের একসঙ্গে দেখার ইচ্ছে অনেকেই প্রকাশ করেছেন ভিডিয়োর নীচে। শেহনাজ ভক্তদের বক্তব্য তাঁরা একসঙ্গে যদি একটি গানের ভিডিয়ো তৈরি করেন তা হলেও মন্দ হয় না। দুই পঞ্জাবিকে এখন শুধুই একসঙ্গে পর্দায় দেখার অপেক্ষা।

প্রসঙ্গত, কিছু দিন আগে সলমনের সঙ্গে সম্পর্কের গুঞ্জন নিয়েও মুখ খুলেছিলেন নায়িকা। এক সাক্ষাৎকারে শেহনাজ জানান, তাঁকে বাঁচার অনুপ্রেরণা জুগিয়েছেন সলমন। ছোট জায়গা থেকে বলিউডে ভাগ্যান্বেষণে আসা অনেক মানুষই সঠিক পথ দেখতে না পেয়ে হারিয়ে যান। কিন্তু হারাননি শেহনাজ। তাঁর হাত শক্ত করে ধরেছিলেন ভাইজান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE