Advertisement
০৩ মে ২০২৪
Alia Bhatt on Ranbir kapoor

রশ্মিকার সঙ্গে নিবিড় চুম্বনে মগ্ন রণবীর, সেই দেখে হিংসে হচ্ছে আলিয়ার?

রশ্মিকা-রণবীর বার কয়েক এক অপরের ঠোঁটে ঠোঁট ছোঁয়ালেন। ‘অ্যানিমাল’ ছবির প্রথম গান প্রকাশ্যে আসতে কী বললেন আলিয়া?

Alia Bhatt reaction on Ranbir kapoor romancing with Rashmika Mandanna

(বাঁ দিকে) ‘অ্যানিমাল’ ছবিতে রণবীর-রশ্মিকার চুম্বন দৃশ্য। আলিয়া ভট্ট (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২৩ ১৮:১৬
Share: Save:

সদ্য দু’বছর হয়েছে আলিয়া ভট্টের সঙ্গে সংসার পেতে খানিক থিতু হয়েছেন রণবীর কপূর। যদিও অভিনেতা তাঁর স্ত্রীর উপর বিভিন্ন সময় খবরদারি করে থাকেন। সে খবর ফাঁস হয়েছে সংবাদমাধ্যমে। স্ত্রীকে নাকি লিপস্টিক পরতে দেন না এমন নানা দুর্নাম আছে রণবীরের। সম্প্রতি ‘অ্যানিমাল’ ছবিতে দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মন্দনার সঙ্গে ঠোঁটে ঠোঁট রাখেন অভিনেতা। বুধবার মুক্তি পেয়েছে ‘অ্যানিমাল’ ছবির সেই গান ‘ম্যায় হু’। প্রথম গানেই হইচই ফেলে দিয়েছেন রশ্মিকা-রণবীর। বার কয়েক এক অপরের ঠোঁটে ঠোঁট ছোঁয়ান তাঁরা। এ বার স্বামীকে অন্য অভিনেত্রীর সঙ্গে ঘনিষ্ঠ হতে দেখে কী প্রতিক্রিয়া দিলেন আলিয়া?

নিজের খোলামেলা স্বভাব ও কথাবার্তার জন্য বরাবরই নামডাক আছে আলিয়ার। বলিউডের বিভিন্ন তারকার স্ত্রীরা নাকি পর্দায় স্বামীকে ঘনিষ্ঠ দৃশ্যে দেখলে রীতিমতো সমস্যায় ভোগেন। যদিও আলিয়া তেমনটা নন, বরং উল্টোটাই। স্বামীর ছবির প্রথম গান দেখে উচ্ছ্বসিত আলিয়া। নিজের সমাজমাধ্যমের পাতায় ‘ম্যায় হুঁ’ গানটি শেয়ার করে লেখেন, ‘‘লুপে শুনছি গানটা।’’ সঙ্গে জুড়ে দিয়েছেন হৃদয়ের ইমোজি।

মাঝ আকাশে উড়ছে বিমান। তার মাঝেই নিবিড় চুম্বনের মগ্ন রণবীর-রশ্মিকা। গান প্রকাশিত হওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই ট্রেন্ডিং ইউটিউবে। যদিও বিবাহিত রণবীরের ঠোঁটে ঠোঁট রাখায় নাকি ক্ষিপ্ত রশ্মিকার অনুরাগীরা! কেউ কেউ আবার ছবি বয়কটের ডাক দিয়েছেন। তবে সন্দীপ রেড্ডি বঙ্গা কবীর সিংহের পর আরও একটা টান টান প্রেমের গল্প যে নিয়ে আসছেন তার আন্দাজ মিলছে প্রথম গানেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE