Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
Neel-Sairity

‘ঠিক যেন লভ স্টোরি’র পর আবার জুটিতে নীল-সৈরিতি, ৯ বছর পর কোন সিরিয়ালে দেখা যাবে তাঁদের?

নীল এবং সৈরিতি জুটিকে আগেও দেখেছেন দর্শক। প্রায় ৯ বছর পর আবারও সিরিয়ালে জুটি বাঁধলেন তাঁরা। কোন সিরিয়ালে দেখা যাবে তাঁদের?

Star Jalsha serial Bangla Medium actor Neel Bhattacharjee paired up opposite Sairity Banerjee after nine years

নীল-সৈরিতি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২৩ ১৭:২৮
Share: Save:

৯ বছর পর আবার তাঁরা একসঙ্গে। নীল ভট্টাচার্য এবং সৈরিতি বন্দ্যোপাধ্যায়। ২০১৪ সালে এই জুটিকে প্রথম বার ছোট পর্দায় দেখেছিল দর্শক। তার পর মাঝের কয়েক বছরে তাঁরা নিজেদের মতো কাজ করছেন ইন্ডাস্ট্রিতে। ব্যক্তিগত জীবনেও অনেকটা এগিয়ে গিয়েছেন। স্বামী এবং মেয়েকে নিয়ে সৈরিতির সুখের সংসার। অন্য দিকে নীলও বিয়ে করে সংসার পেতেছেন অভিনেত্রী তৃণা সাহার সঙ্গে। সদ্য একটি ব্যবসাও আরম্ভ করেছেন নীল এবং তৃণা। পুরোদমে অভিনয়ের পাশাপাশি ব্যবসাও চালিয়ে যাচ্ছেন তাঁরা। ২০১৪ সালের পর তাঁরা আর একসঙ্গে কাজ করেননি ঠিকই। তবে ব্যক্তিগত বন্ধুত্ব রয়েই গিয়েছে তাঁদের মধ্যে। তাই এত বছর পর আবার পুরনো বন্ধুর সঙ্গে কাজ করতে পেরে খুবই উত্তেজিত নীল। পোস্ট করলেন ছবি।

ছবিতে দেখা যাচ্ছে, তাঁরা পরস্পরের পিঠে হেলান দিয়ে বসে আছেন। দু’জনের মুখে এক গাল হাসি। ছবি পোস্ট করে নীল লেখেন, “আমরা আবার ফিরছি ৯ বছর পর। আমাদের কি আপনারা মিস্ করেছেন?” সেই পোস্টে মন্তব্য করেছেন সৈরিতিও। তিনিও তাঁর উত্তেজনার কথা জানিয়েছেন। এত বছর পর আবার বন্ধুর সঙ্গে এক ফ্লোরে, কোনও পার্থক্য কি লক্ষ করলেন নীল?

আনন্দবাজার অনলাইনকে ‘বাংলা মিডিয়াম’ সিরিয়ালের বিক্রম বললেন, “৯ বছর পর আমরা আবার কাজ করছি একসঙ্গে। দেখানো হচ্ছে ও আমার প্রাক্তন প্রেমিকা। কলেজ জীবনে আমার সঙ্গে সম্পর্ক ছিল। এত দিন পর ওর সঙ্গে কাজ করে খুব ভাল লাগছে। পার্থক্য তো হয়েছেই। এখন অভিজ্ঞতা বেড়েছে আমাদের দু’জনেরই। তখন প্রথম কাজ। অনেক বিষয়ে ভয় পেতাম। এখন নিজের মতামত প্রকাশ করতে পারি। সৈরিতিও নিজের মত প্রকাশ করে। এইটুকুই যা পার্থক্য আর কী।”

সিরিয়াল ছাড়াও নানা ধরনের কাজের সঙ্গে যুক্ত নীল। এ বছর দুর্গাপুজোও করছেন তিনি। সঙ্গে আছে সিরিয়ালের ব্যাঙ্কিংয়ের চাপ। এ ছাড়াও বিভিন্ন বিজ্ঞাপনের কাজ তো লেগেই আছে। সব মিলিয়ে এই পুজোটা নীল এবং তৃণার কাটবে খুবই ব্যস্ততায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE