Advertisement
১১ মে ২০২৪
Alia Bhatt

Alia-Ranveer: নায়ক রণবীরের অনাবৃত রূপ দেখে কী বললেন আলিয়া?

‘রকি অউর রানি কি প্রেম কহানি’-তে আলিয়ার বিপরীতে নায়কের ভূমিকায় রণবীর সিংহ। নিরাবরণ রকিকে নিয়ে কী বললেন রানি?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ জুলাই ২০২২ ১৬:১৫
Share: Save:

‘রকি অউর রানি কি প্রেম কহানি’-তে তাঁর বিপরীতে নায়কের ভূমিকায় রণবীর সিংহ। ছবির বেশ কিছু দৃশ্যের শ্যুটিংয়ের কাজ শেষ। বাকি অংশের কাজ শুরু হবে ছবির নায়িকা আলিয়ার মা হওয়ার পর। এর মধ্যেই এক পত্রিকার জন্য সম্পূর্ণ নিরাবরণ ছবি প্রকাশ করে নতুন বিতর্কে রণবীর সিংহ। এই ছবিকে ঘিরে সমালোচনা ও প্রশংসায় কয়েকদিন ধরেই উত্তাল বলিউড। তার আঁচ কতটা লাগল নায়িকার গায়ে? এই চিন্তায় এখন কপালে ভাঁজ বলিউডের। নিজের প্রথম ওয়েব সিরিজ ‘ডার্লিং’-এর প্রচারে এসে খোশমেজাজেই ছিলেন ‘গঙ্গুবাই’। সাংবাদিকদের প্রশ্নের উত্তরও দিচ্ছিলেন হাসিমুখে। রণবীরের প্রসঙ্গ উঠতেই নায়িকার সপাট জবাব ‘‘আমার প্রিয় নায়কের বিরুদ্ধে কোনও সমালোচনাকে আমি প্রশ্রয় দেব না। তাই এমন কোনও প্রশ্ন না করাই ভাল, যেটা আমি পছন্দ করব না।’’

আরও পড়ুন:
আরও পড়ুন:

ওয়েব সিরিজে আলিয়ার প্রথম আত্মপ্রকাশ নিয়ে বলিউডে উৎসাহ তুঙ্গে। এই সিরিজের মাধ্যমেই আলিয়া চলে আসবেন দর্শকের অন্দরমহলে। দু’মিনিট চৌত্রিশ সেকেন্ডের প্রচার ঝলকেই রহস্য ঘনীভূত। আলিয়া ও শেফালিকে দেখা গিয়েছে থানায় আলিয়ার স্বামী বিজয় বর্মার হারিয়ে যাওয়ার খবর নথিভুক্ত করতে। আর এখানেই রহস্যের শুরু। মা-মেয়ের সমীকরণে কতটা জমে উঠবে ‘ডার্লিং’, সেটাই এখন দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Ranveer Singh nude photoshoot
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE