Advertisement
০৭ অক্টোবর ২০২২
Sreeparna Roy

Television: ছোটপর্দায় ফিরছেন ‘কড়িখেলা’র শ্রীপর্ণা? আর নায়িকার ভূমিকায় নয়! সটান দাবি অভিনেত্রীর

ধারাবাহিক ‘কড়িখেলা’র পরে লম্বা বিরতি। নভেম্বরে অভিনয়ে ফিরতে পারেন শ্রীপর্ণা রায়। কিন্তু বিপরীতে থাকতে হবে চেনা অভিনেতা। কেন?

নতুন চরিত্রে ফিরছেন শ্রীপর্ণা রায়।

নতুন চরিত্রে ফিরছেন শ্রীপর্ণা রায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২২ ১৪:২১
Share: Save:

‘কড়িখেলা’র পরে লম্বা বিরতি! টেলিপাড়ার সাম্প্রতিক গুঞ্জন, সাত মাস পরে নভেম্বরে আবার নাকি জি বাংলাতেই ফিরছেন শ্রীপর্ণা রায়। সুরিন্দর ফিল্মসের নতুন ধারাবাহিক ‘রংমিলন্তি’-তে। অভিনেত্রীর অবশ্য দাবি, নভেম্বরে ফের ক্যামেরার মুখোমুখি হতেও পারেন তিনি। তবে ‘রংমিলন্তি’ বলে কোনও ধারাবাহিকে নেই তিনি। আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল প্রযোজনা সংস্থার অন্যতম কর্ণধার নিসপাল রানের সঙ্গে। প্রযোজকের কথায়, ‘‘সবটাই ভুয়ো। এ রকম নামের কোনও ধারাবাহিক সুরিন্দর ফিল্মস আনছে না। এবং এক্ষুনি নতুন ধারাবাহিক নিয়ে আসার কোনও পরিকল্পনাও সংস্থার নেই।’’

তবে ছোটপর্দায় ফেরা নিয়ে কথা বলতে গিয়ে আনন্দবাজার অনলাইনের কাছে অভিনেত্রীর স্পষ্ট দাবি, ‘‘আগামী ধারাবাহিকে নায়িকা চরিত্রে অভিনয় না-ও করতে পারি। নায়িকা হলে জনপ্রিয়তা পাওয়া যায়। কিন্তু ছুটি পাওয়া যায় না। ব্যক্তিজীবন, পারিবারিক জীবন বলে কিচ্ছু থাকে না।’’

‘কড়িখেলা’ শেষ হয়েছে গত ২৯ এপ্রিল। তার পরে তিন মাস কেটে গিয়েছে। পর্দার ‘কড়ি’ অভিনয় থেকে দূরে। মাঝে ‘সুদীপার রান্নাঘর’-এ তাঁকে নতুন রেসিপি রাঁধতে দেখেছেন দর্শক। কিন্তু অভিনয়ে কই? শ্রীপর্ণার কথায়, ‘‘আপাতত মনস্তত্ত্ব নিয়ে পড়াশোনা করছি। পাশাপাশি, এই ধরনের বিভিন্ন কাজের সঙ্গেও জড়িত। সেপ্টেম্বরে পরিবারের সঙ্গে বেড়াতে যাব। তাই এখনই অভিনয়ে ফিরছি না।’’ সেপ্টেম্বরে মা-বাবা এবং তাঁদের বন্ধুদের সঙ্গে অভিনেত্রী ঘুরে দেখবেন দিল্লি, আগরা, হরিদ্বার, মথুরা, বৃন্দাবন-সহ অনেক জায়গা। তার পরেই পুজো। সব পেরিয়ে নভেম্বরে নাগাদ ফের ক্যামেরার মুখোমুখি হতেও পারেন বলে দাবি শ্রীপর্ণার।

আগের ধারাবাহিকে আনন্দ ঘোষ ওরফে পর্দার ‘অপূর্ব’-র সঙ্গে তাঁর জুটি সফল। আগামী ধারাবাহিকে কে থাকছেন তাঁর বিপরীতে? শ্রীপর্ণা বলেন, ‘‘এখনও কিছুই ঠিক হয়নি। ফলে কে থাকবেন, কিছুই জানি না। তবে আমি ব্যক্তিগত ভাবে চাইব, চেনা কোনও সহ-অভিনেতার সঙ্গে কাজ করতে।’’ কেন এমন চাইছেন অভিনেত্রী? শ্রীপর্ণার দাবি, এর আগে এমনও হয়েছে, নায়কের ঘরে বসে সংলাপ মুখস্থ করতে বলা হয়েছিল তাঁকে। তাতে রাজি না হওয়ায় সেটে নিত্য অশান্তি। বিরক্ত শ্রীপর্ণা একটা সময়ের পরে কাজ ছেড়েও দিতে চেয়েছিলেন। সেই সমস্যায় আর ভুগতে রাজি নন তিনি। এ-ও জানিয়েছেন, আনন্দ অবশ্য এই ধরনের সমস্যা তৈরি করেননি। ফলে, নতুন জুটি হলেও ওঁর সঙ্গে কাজ করাটা স্বস্তির ছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.