Advertisement
১৯ মে ২০২৪
Allu Arjun

Allu Arjun: ১০০ কোটির প্রস্তাব ফিরিয়ে দিলেন অল্লু অর্জুন! কারণ কী?

আসছে ‘পুষ্পা ২’। ছবি মুক্তির আগে কড়া সিদ্ধান্ত অল্লু অর্জুনের। ফিরিয়ে দিলেন ১০০ কোটি টাকার প্রস্তাব!

প্রযোজককে নাকি নতুন শর্ত দিয়েছেন অল্লু অর্জুন। 

প্রযোজককে নাকি নতুন শর্ত দিয়েছেন অল্লু অর্জুন। 

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ জুলাই ২০২২ ১৩:৫১
Share: Save:

‘পুষ্পা’র সাফল্যের রেশ এখনও কাটেনি৷ তার মধ্যেই শুরু হয়ে গিয়েছে সিক্যুয়েল ছবি ‘পুষ্পা ২’-র শ্যুটিং। আর এখানেই গল্পে টুইস্ট ৷ ছবি মুক্তির আগে প্রযোজককে নাকি নতুন শর্ত দিয়েছেন নায়ক অল্লু অর্জুন।

পরিচালককে অল্লু বলেছেন, ছবি মুক্তির আগে নির্মাতারা যেন কোনও চুক্তিতে আবদ্ধ না হন। শুধু তা-ই নয়, এমনই এক প্রস্তাব নাকি নিজে খারিজও করেছেন দক্ষিণী তারকা। মুম্বই সংবাদমাধ্যমের খবর, অন্য প্ল্যাটফর্মে ছবিটি মুক্তির জন্য ১০০ কোটি টাকার প্রস্তাব দেওয়া হয়েছিল অল্লুকে। কিন্তু স্পষ্ট না বলে দিয়েছেন নায়ক।

বলিউডের সূত্র বলছে, ‘পুষ্পা ২’-এর ডিজিটাল স্বত্ব কেনার জন্য উঠেপড়ে লেগেছে ‘হটস্টার ডিজনি প্লাস’, ‘অ্যামাজন প্রাইম’-সহ বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্ম। সেই সূত্রেই অল্লুকে ১০০ কোটিরও বেশি টাকা প্রস্তাব দেওয়া হয়েছে। তবে মুম্বইয়ের সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে নায়ক জানিয়েছেন, এই সুযোগ ফিরিয়ে দিয়েছেন তিনি। পাশাপাশি নির্মাতাদেরও এমন কোনও চুক্তি স্বাক্ষর করতে বারণ করেছেন। যাতে অন্য কোনও মাধ্যম নয়, বড়পর্দাতেই ছবিটি আগে মুক্তি পায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Allu Arjun South Indian Actor South Indian Film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE