×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৭ মার্চ ২০২১ ই-পেপার

মাসের পর মাস মধ্যরাতে বাড়ি ফিরতেন আলিয়া, কীসের এত ব্যস্ততা

সংবাদ সংস্থা
মুম্বই ১৫ জানুয়ারি ২০২১ ২০:১৩
কাজ নিয়ে প্রচণ্ড ব্যস্ত আলিয়া।—ফাইল ছবি।

কাজ নিয়ে প্রচণ্ড ব্যস্ত আলিয়া।—ফাইল ছবি।

শ্যুটিং শেষ হওয়ার মুখে। কিন্তু ছবি কবে মুক্তি পাবে, তা নিয়ে সন্দেহ থেকেই যাচ্ছে। যদিও পরিচালক এবং নায়িকা— দু’জনেই একবগ্গা বড়পর্দাতেই নিয়ে আসবেন তাঁদের ছবি, কোনও ওটিটি প্ল্যাটফর্মে নয়। তাই দীপাবলি পর্যন্ত পিছিয়ে যাচ্ছে ছবির মুক্তি।

লকডাউনের পরেই শ্যুটিং বন্ধ হয়ে গিয়েছিল আলিয়া ভট্ট অভিনীত ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ ছবির। এখন লকডাউন অনেক শিথিল হয়েছে। কাজে ফিরেছেন ছবি পরিচালক সঞ্জয় লীলা ভন্সালীও। ‘গাঙ্গুবাই’-এর শ্যুটিংয়ের জন্য বিরাট সেট বানানো হয়েছিল। লকডাউনের সময় সেই সেটের ভাড়া গোনা নিয়েও বিস্তর জটিলতা হয়। এখন লকডাউন শিথিল হতেই তড়িঘড়ি কাজ শুরু করেছেন তাঁরা।

শোনা যাচ্ছে, গত দু’মাস দিন রাত এক করে কাজ করেছেন আলিয়া এবং সঞ্জয়। তাঁরা বহু দিনই বাড়ি ফিরতেন মধ্য রাতে বা ভোরবেলা। এত বেশি সময় ধরে কাজ করার উদ্দেশ্য একটাই— যত দ্রুত সম্ভব শ্যুটিং মিটিয়ে ফেলা। কিন্তু ছবির কলাকুশলীদের থেকে জানা গিয়েছে, সঞ্জয় তড়িঘড়ি কাজ মিটিয়ে ফেলতে চান, কিন্তু তার মানে এই নয় যে, তিনি ছবিটাও ছোটপর্দায় বা ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করবেন। এত খরচ এবং পরিশ্রম করে বানানো ছবি তিনি বড়পর্দাতেই রিলিজ করবেন বলে জানিয়েছেন। সেই কারণেই দীপাবলির সময়টা ধরে এগচ্ছেন তাঁরা।

Advertisement
Advertisement