Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
Alia Bhatt

‘তুমি আমাকে শৌচালয়ে নিয়ে যাবে তো!’ মেট গালার মঞ্চে প্রিয়ঙ্কাকে দেখে আশ্বস্ত আলিয়া

আলিয়া এতই লাজুক যে, শৌচালয়ে যেতে প্রিয়ঙ্কার সাহায্যের দরকার হল মেট গালার মঞ্চে! নেপথ্যকাহিনি জানালেন অভিনেত্রী।

alia bhatt reveals she needed priyanka chopra to take her to the bathroom

প্রিয়ঙ্কাকে দেখে আশ্বস্ত হলেন আলিয়া। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ মে ২০২৩ ১৬:১৪
Share: Save:

নিউ ইয়র্কের ‘মেট্রোপলিটন মিউজ়িয়াম অফ আর্টস'-এর উদ্যোগে প্রতি বছরই মেট গালা অনুষ্ঠান আয়োজিত হয়। সংস্থার জন্য টাকা জোগাড় করার উদ্দেশ্যে তারকারা নিজেদের সাজসজ্জা তুলে ধরেন, যেখানে প্রথা ভেঙে কিছু করাটাই দস্তুর। এ বছর মেট গালার মঞ্চে অভিষেক হল অভিনেত্রী আলিয়া ভট্টের। অন্য দিকে প্রিয়ঙ্কার চোপড়া নয় নয় করে বেশ কয়েক বছর এই অনুষ্ঠানে আমন্ত্রণ পাচ্ছেন। এক দিকে প্রিয়ঙ্কার গলায় ২০৪ কোটির হার, তো অন্য দিকে এক লাখ মুক্তো দিয়ে তৈরি গাউনে আলিয়া। দু'জনেই নিজেদের মহিমায় উজ্জ্বল। চলতি বছরেই হলিউডে অভিষেক ঘটবে আলিয়ার। ছবির নাম ‘হার্ট অব স্টোন’। তবু প্রথম বার এমন এক আন্তর্জাতিক মঞ্চে অভিষেকের সময় স্বাভাবিক ভাবেই একটু চিন্তায় ছিলেন অভিনেত্রী।

সম্প্রতি নেপথ্যের একটি ভিডিয়ো প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী। সেখানেই আলিয়া জানান, তিনি কতটা লাজুক। আলিয়ার কথায়, ‘‘আমি প্রচণ্ড অস্বস্তিতে ভুগি, যখনই অনেক লোকের মাঝে আসতে হয়। আসলে আমি খুব লাজুক স্বভাবের। পেশায় অভিনেত্রী হওয়ার দরুন আমাকে সব সময় প্রচারের আলোয় থাকতে হয়। যা খুব অস্বস্তির। এখানে আসার আগে প্রিয়ঙ্কার সঙ্গে আমার কথা হয়েছিল। ও বলল, ‘তুমি এসেই আমাদের খুঁজে নিয়ো।’ আমি বললাম, ‘হ্যাঁ, কারণ তুমি আমাকে বাথরুমে নিয়ে যাবে, আমি একা সেখানে যেতে পারব না’।’’ শীঘ্রই ফারহান আখতারের ‘জি লে জারা’ ছবিতে একসঙ্গে কাজ করবেন আলিয়া-প্রিয়ঙ্কা। আসলে বাইরে থেকে নায়িকা-নায়িকায় যতই লড়াই দেখা যাক না কেন, বাস্তবে হয়তো চিত্রটা অন্য রকম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE