Advertisement
২৩ মে ২০২৪
Alia Bhatt

মা হওয়ার পর জীবনের সেরা উপহার পেলেন আলিয়া! ৬ মাসের রাহা কী দিল অভিনেত্রীকে?

এই প্রথম রাহাকে ছেড়ে এত দিন কাটালেন। প্রায় ৪ দিন! তাতেই বুকটা খালি হয়ে গিয়েছিল আলিয়ার। তবে ইদানীং তাঁর মেজাজ অনেকটাই ঠান্ডা হয়েছে বলে জানান অভিনেত্রী। মাতৃত্ব তাঁকে কী শেখাল?

Alia Bhatt says this recent habit of daughter Raha has become the best thing in her life

কী ভাবে মাকে মুগ্ধ করছে মেয়ে? আলিয়া জানালেন এক সাক্ষাৎকারে। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ মে ২০২৩ ১২:০১
Share: Save:

মাতৃত্বের সুখ পুরোমাত্রায় উপভোগ করছেন আলিয়া ভট্ট। গত বছরটি তাঁর জীবনে ঝড়ের মতো অতিবাহিত হয়ে গিয়েছে। এপ্রিলে রণবীর কপূরের সঙ্গে বিয়ে, নভেম্বরে প্রথম সন্তান। কোলে এসেছে কন্যা রাহা। তার মুখ প্রকাশ্যে না আনলেও একরত্তির সঙ্গে দিনযাপন সমাজমাধ্যমে ভাগ করে নেন দম্পতি। দেখতে দেখতে রাহাও পড়ল ছ’মাসে। তার নতুন নতুন চারিত্রিক বৈশিষ্ট্য নজরে আসছে মা আলিয়ার। বুক ভরছে বাৎসল্যে। কী ভাবে মাকে মুগ্ধ করছে মেয়ে? আলিয়া জানালেন এক সাক্ষাৎকারে।

আলিয়া বলেন, “যা কিছু ভাল, তা এখন রাহার সঙ্গে সম্পর্কিত। আমার মেয়ে ইদানীং আমার মুখ স্পর্শ করছে। এই সপ্তাহে সব থেকে ভাল কিছু যদি ঘটে থাকে আমার সঙ্গে, সেটা এইটাই। ওকে যখন খাওয়াই, প্রথমে কোলে শুয়ে ও উপরের দিকে তাকায়। আমার মুখের দিকে কিছু ক্ষণ তাকিয়ে থেকে আমার মুখ স্পর্শ করতে আরম্ভ করে।

আলিয়ার কথায়, “আমাদের মধ্যে যেন এক রোম্যান্টিক মুহূর্ত তৈরি হচ্ছে! জীবনের সবচেয়ে বড় প্রাপ্তি আমার এখনও অবধি।”

সম্প্রতি মেট গালার আমন্ত্রণ রাখতে নিউ ইয়র্ক উড়ে গিয়েছিলেন আলিয়া। এই প্রথম মেট গালায় পা রাখলেন তিনি। ঝলমলে ভিডিয়ো ঘুরছে সমাজমাধ্যমে। তবে এই সফরের নেপথ্যে সবচেয়ে বড় ঘটনার কথা প্রকাশ্যে আনলেন আলিয়া। জানালেন, এই প্রথম রাহাকে ছেড়ে এত দিন কাটালেন। প্রায় ৪ দিন! তাতেই বুকটা খালি হয়ে গিয়েছিল আলিয়ার। তবে ইদানীং তাঁর মেজাজ অনেকটাই ঠান্ডা হয়েছে বলে জানান অভিনেত্রী। তাঁর কথায়, “মাতৃত্ব আমার ধৈর্য বাড়িয়েছে। আগে ভীষণ অধৈর্য ছিলাম, আরও অধৈর্য হয়ে উঠছিলাম সময়ের সঙ্গে সঙ্গে। তার পর যখন মা হলাম, সব বদলে গেল। ভিতরের জোর এখন অনেক বেশি, নিজেকে শান্ত, স্থিতিশীল লাগে এখন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE