Advertisement
০৫ ডিসেম্বর ২০২২
Alia Bhatt

Alia Bhatt: শ্বশুরবাড়িতে মিলে গেল আরও এক মা, সোনি-নীতুকে নিয়ে মাতৃদিবসে হাসিখুশি আলিয়া

রণবীর কপূরের পরিবারে গিয়ে আলিয়া ভট্ট পেয়ে গিয়েছেন আরও এক মা-কে। তিনি তাঁর শাশুড়ি নীতু কপূর। নিজের মা সোনি রাজদানের সঙ্গে এখন নীতুরও মেয়ে হয়ে গিয়েছেন আলিয়া। মাতৃদিবসে আলিয়ার ভাগ করে নেওয়া ছবিতে ঝলমল করে উঠল দুই মা ও তাঁদের আদরের মেয়ের হাসিখুশির গল্প!

বিয়ের সূত্রে আলিয়ার জীবনে এখন দুই মা।

বিয়ের সূত্রে আলিয়ার জীবনে এখন দুই মা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২২ ১২:৩৪
Share: Save:

এই তো সে দিন ধুমধাম করে বিয়ে হল মেয়ের। রণবীর কপূরের পরিবারে গিয়ে আলিয়া ভট্ট পেয়ে গিয়েছেন আরও এক মা-কে। শাশুড়ি নীতু কপূর। নিজের মা সোনি রাজদানের সঙ্গে এখন নীতুরও মেয়ে হয়ে গিয়েছেন আলিয়া। মাতৃদিবসের ছবিতে ঝলমল করে উঠল দুই মা ও তাঁদের আদরের মেয়ের গল্প!

মাতৃদিবসে ইনস্টাগ্রামে ছবি দিয়েছেন আলিয়া। মাঝখানে নিজে। দু’পাশে জড়িয়ে দুই মা— সোনি রাজদান এবং নীতু কপূর। হাসিতে-খুশিতে তিন জনেই মাতোয়ারা। আদর-মাখা সেই সেলফির ক্যাপশনে মহেশ-কন্যা লিখেছেন ‘আমার সুন্দরী মায়েরা! মাতৃদিবসের শুভেচ্ছা। আজ নয়, রোজ।’’


আসলে জীবনের প্রতিটা দিনেই তো আদরে-আবদারে স্নেহের বাঁধনে জুড়ে থাকেন প্রত্যেক মা ও মেয়ে। সেই সম্পর্কে রোজই নতুন করে উদযাপনের দিন। মায়েদের এই বিশেষ দিনটিতে তাই সে কথাও মনে করিয়ে দিতে ভোলেননি আলিয়া। সোনির আদরে-যত্নে তাঁর বেড়ে ওঠা। আর নীতু তাঁকে ঘিরে রেখেছেন শ্বশুরবাড়িতে।

আপাতত নতুন সংসারে, পরিবারে নতুন মানুষদের জড়িয়ে ভীষণ খুশি রণবীরের ঘরনি। সে কথা বলছে তাঁর ঝলমলে হাসিই। আর নীতু তো সেই কবেই বলেছেন, ‘‘আলিয়া ভারী মিষ্টি মেয়ে। ওকে পরিবারে পেয়ে আমরা ভীষণ খুশি!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.