Advertisement
২০ এপ্রিল ২০২৪
Alia Bhatt

আলিয়ার সন্তান কবে হবে? প্রকাশ্যে দিনক্ষণ

নার্সারি তৈরি। সব কিছু সাজানো। এখন শুধুই তার আসার অপেক্ষা। সন্তানের আগমনের জন্য কপূর-ভট্ট পরিবারে ব্যস্ততা তুঙ্গে।

নভেম্বরের এই তারিখে জন্ম নেবে ‘রণলিয়া’র সন্তান?

নভেম্বরের এই তারিখে জন্ম নেবে ‘রণলিয়া’র সন্তান? ফাইল-চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২২ ১০:১৭
Share: Save:

দেখতে দেখতে প্রায় দিন এসেই গেল। ৫,৪,৩,২... এই ভাবেই যেন সময় গুনছেন তাঁরা। আলিয়া ভট্ট এবং রণবীর কপূর। আর কিছু দিন পরেই চলে আসবে আলিয়া-রণবীরের প্রথম সন্তান। এই কাউন্টডাউন অবশ্য শুধুই রণবীর-আলিয়া ভক্তদের নয় তাঁদের অনুরাগীদেরও। কিছু দিন আগে চিকিৎসকেরা জানিয়েছিলেন, নভেম্বরের শেষ থেকে ডিসেম্বরের শুরুর মধ্যে যে কোনও সময় প্রসববেদনা উঠতে পারে আলিয়ার। কিন্তু তারিখটা কবে? সেই দিন জানার আগ্রহ অনেক দিনের। এ বার সামনে এল সেই দিন। বলি পাড়ার খবর, ২৮ নভেম্বরের আগে পরেই ভূমিষ্ঠ হবে ‘রণলিয়া’র সন্তান।

আলিয়ার দিদি শাহীন ভট্ট। তাঁর জন্মদিন ২৮ নভেম্বর। হবু মাসির জন্মদিনের আগে বা পরেই হবে খুদের জন্মদিন। এমনটাই আশা করছেন নায়িকার দিদি। সূত্র বলছে এমনটাই। যদিও কপূর এবং ভট্ট পরিবারের মুখে কুলুপ। শুধুই এখন নতুন অতিথির আগমনের জন্য ব্যস্ততা তুঙ্গে।

নবজাতকের জন্য নার্সারি গোছানো থেকে শুরু করে বাড়ি সাজানো— সবই প্রায় শেষ। পরিধি বাড়াচ্ছে আলিয়ার নিজস্ব পোশাক সংস্থা ‘এড-আ-মাম্মা’। অবসর যাপনের পাশাপাশি ব্যবসা নিয়েও ভাবনাচিন্তা করছেন ‘গঙ্গুবাঈ’। নিজে যেমন মা হচ্ছেন, তাঁর চিন্তা বাড়ছে দেশের সমস্ত হবু মা এবং সন্তানদের জন্য। উপযুক্ত আরামদায়ক পোশাক পৌঁছে দিতে চাইছেন তাঁদের কাছে, কম খরচে। নিজেও আনিয়ে রেখেছেন সদ্যোজাতর আরামের যাবতীয় উপকরণ। এখন কেবল তাকে দু’হাতে স্পর্শ করার অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE