Advertisement
০৫ মে ২০২৪
Ranbir Kapoor

Ranbir Kapoor-Alia Bhatt: রণবীরের থেকে সাড়ে ১১ কোটি নগদ চেয়েছিল ভট্ট পরিবার, কিন্তু দাবি রাখেননি আলিয়ার স্বামী!

‘রণলিয়া’র বিয়ের উপহার দেওয়া নেওয়া পর্বের খুঁটিনাটি প্রকাশ্যে এসেছে এ বার। কনেপক্ষের তরফে অতিথিদের সবাইকে একটি করে কাশ্মীরি শাল উপহার দেওয়া হয়েছে। আলিয়া নিজে বেছে রেখেছিলেন।  কনের মা সোনি রাজদান তাঁর জামাইকে একটি ঘড়ি উপহার দিয়েছেন, যার মূল্য প্রায় আড়াই কোটি টাকা।

আলিয়া ও রণবীর

আলিয়া ও রণবীর

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২২ ১১:২৪
Share: Save:

১৪ এপ্রিল, বৈশাখী লগ্নে বিয়ে করেছেন আলিয়া ভট্ট এবং রণবীর কপূর। কপূরদের বান্দ্রার ‘বাস্তু’ আবাসনেই বিয়ের মণ্ডপ বসেছিল। ছোট অথচ রাজকীয় ঢঙেই অনুষ্ঠান আয়োজিত হয়েছিল। বিয়ের দু'দিন পরেও বলিউডের নবদম্পতিকে নিয়ে মাতামাতি তুঙ্গে। তাঁদের বিভিন্ন ছবি ছড়িয়ে ছিটিয়ে রয়েছে নেটমাধ্যমের আনাচে কানাচে। জানা যাচ্ছে অন্দরমহলের মজাদার এবং চমকপ্রদ কিছু তথ্য।

উপহার দেওয়া নেওয়া পর্বের খুঁটিনাটি প্রকাশ্যে এসেছে এ বার। কনেপক্ষের তরফে অতিথিদের সবাইকে একটি করে কাশ্মীরি শাল উপহার দেওয়া হয়েছে। আলিয়া নিজে বেছে রেখেছিলেন সবগুলি।
কনের মা সোনি রাজদান তাঁর জামাইকে একটি ঘড়ি উপহার দিয়েছেন, যার মূল্য প্রায় আড়াই কোটি টাকা।

বিয়ের অনুষ্ঠানকে আরও মজাদার করে তুলেছিলেন ভট্ট পরিবারের মহিলারা। ঐতিহ্য বজায় রেখে বর রণবীরের জুতো চুরি করেছিলেন ভট্ট বাড়ির মেয়েরা। বিয়ের পরে রণবীরের কাছে তাঁদের দাবি ছিল, জুতো ফেরত পেতে হলে সাড়ে ১১ কোটি টাকা দিতে হবে। বহু তর্ক-বিতর্কের পরে শ্যালিকাদের হাতে একটি খাম ধরিয়ে দেন রণবীর। তবে তাতে সাড়ে ১১ কোটি টাকা দেওয়া হয়নি। তাঁদের চাহিদার তুলনায় অনেক কম, মাত্র এক লক্ষ টাকা দিয়ে জুতো ফেরত নিয়েছেন নায়ক।

এই সমস্ত তথ্য মিলেছে পুরোহিত রাজেশ শর্মার সূত্রে। ‘রণলিয়া’র বিয়ে দিয়েছিলেন এই পুরোহিত।
তাঁর কথায় জানা গেল, কয়েকটি প্রথা বাদ রাখা হয়েছে সকলের সুবিধার্থে। বিয়ের দিন পাঁচেকের মধ্যেই হলিউডের ছবি ‘দ্য হার্ট অব স্টোন’-এর শ্যুটিংয়ে ব্যস্ত হয়ে পড়বেন আলিয়া। হলি তারকা গ্যাল গ্যাডটের সঙ্গে। তাই বিয়ের পরে অন্তত ৪০ দিন ধরে টানা চুড়ি পরে থাকা সম্ভব নয়। তাই পঞ্জাবি বিয়ের 'চুড়া' প্রথা বাদ দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Alia Bhatt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE