Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Alia Bhatt

Alia Bhatt: টানটান সাসপেন্স! আলিয়া ভট্টের প্রযোজনায় নতুন ছবি আসছে নেটফ্লিক্সে

প্রযোজনায় এই প্রথম! হাত-পা কাঁপছে, রাতে ঘুম উড়েছে আলিয়ার!

নতুন কাজ মানেই ঘুম নেই, ‘নার্ভাস’ আলিয়া

নতুন কাজ মানেই ঘুম নেই, ‘নার্ভাস’ আলিয়া

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২২ ১৭:৫১
Share: Save:

হ্যালো হ্যালো! শুনতে পাচ্ছ? ডার্লিংস আসছে! ডার্লিংস?
সে আবার কী? সকাল থেকে এমন ভাবেই চলছে কানাকানি, ফোনাফোনি।

অভিনেত্রী আলিয়া ভট্টকে ফোন করলেন কেউ, কিন্তু নেটওর্য়াকের সমস্যায় কিছুই শুনতে পাওয়া গেল না। পরের ফোনটা এল অভিনেতা বিজয় বর্মার কাছে। তিনিও কিছু বুঝতে পারলেন না। তার পরের ফোনটা পেলেন অভিনেত্রী শেফালি শাহ। নেটফ্লিক্স কর্তৃপক্ষের তরফে মঙ্গলবারই এমনই একটি প্রচারমূলক ঝলক পোস্ট করা হয়।

কিন্তু ব্যাপারটা কী?

জানালেন 'গঙ্গুবাঈ' স্বয়ং। তাঁর প্রথম প্রযোজিত ছবি 'ডার্লিংস'-এর কাজ শুরু করলেন মঙ্গলবার থেকেই, যেটি মুক্তি পাবে নেটফ্লিক্সে। সে নিয়েই চলছিল অভিনব প্রচার। অভিনেত্রী তথা প্রযোজক নিজেও তা নিয়ে টগবগ করে ফুটছেন। নেটদুনিয়ায় ছড়িয়ে দিলেন সেই উন্মাদনার আঁচ।

সুখবরটা টুইটারে শেয়ার করে আলিয়া লিখলেন, 'ডার্লিংস-এর প্রথম দিন! একজন প্রযোজক হিসাবে এটাই আমার প্রথম ছবি। যদিও আমি চিরকাল একজন অভিনেত্রীই থাকব (এ ক্ষেত্রে খুব নার্ভাস অভিনেত্রী) আমি জানি না, এটা ঠিক কী হতে চলেছে...'

নব্য প্রযোজক আরও নানা দুশ্চিন্তা প্রকাশ করেছেন ভক্তদের সামনে।
ইনস্টাগ্রামে ছবির 'লুক' শেয়ার করে লিখেছেন, 'নতুন ছবি শুরু করার আগের রাতে আমার সারা শরীরে শিহরন জাগে। ঘাম হয়, আর স্বপ্নে দেখি, আমার সমস্ত লাইন এলোমেলো হয়ে যাচ্ছে। লাফিয়ে বিছানা ছেড়ে উঠে তৈরি হয়ে কলটাইমের ১৫ মিনিট আগেই সেটে পৌঁছে যাই। পাছে দেরি হয়ে যায়!'

আলিয়া জানান, নতুন কাজের সময় তিনি এতটাই উদ্বিগ্ন হয়ে ওঠেন, ভয় পান আজও। তাই প্রযোজনার দায়িত্ব নিয়েও যে খুব ঠান্ডা মাথায় সব কিছু সামলে উঠতে পারবেন এমনটি নয়। তবে অভিনেত্রী এও জানান যে, ভক্তরা পাশে আছেন তিনি জানেন। সকলের ভালবাসা সম্বল করেই তিনি প্রযোজনায় হাত দিচ্ছেন।

জানা গিয়েছে, গত ফেব্রুয়ারি মাসেই ৭৫ কোটি টাকার বিনিময়ে 'ডার্লিংস'-এর স্বত্ব কিনে নিয়েছে নেটফ্লিক্স। যে ছবিতে আলিয়া ছাড়াও দেখা যাবে শেফালি শাহ এবং বিজয় বর্মার মতো অভিনেতাদের।

অন্য দিকে, চলতি বছর সেপ্টেম্বরেই মুক্তি পাচ্ছে অয়ন মুখোপাধ্যায়ের ছবি 'ব্রহ্মাস্ত্র'। যেখানে স্বামী রণবীর কপূরের বিপরীতে দেখা যাবে আলিয়াকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Film Producer New Project Netflix
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE