Advertisement
১৯ জুন ২০২৪
Allu Arjun

অবশেষে বলিউডে পা! কোন ছবিতে হাতেখড়ি দক্ষিণী ‘পুষ্পা’ তারকা অল্লু অর্জুনের?

দক্ষিণী চলচ্চিত্রে তিনি চেনা মুখ। তারকা হিসাবে প্রতিষ্ঠিত করেছেন নিজেকে। এ বার বলিউডে পা রাখতে চলেছেন অল্লু অর্জুন।

photo of South Indian Actor Allu Arjun

বলিউডে এক প্রকার বাদশাহোচিত অভিষেক হতে চলেছে অল্লু অর্জুনের। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:২২
Share: Save:

দক্ষিণী চলচ্চিত্র জগতের অন্যতম তারকা তিনি। ‘পুষ্পা: দ্য রাইজ়’ ছবির সৌজন্যে গোটা দেশের দর্শকের কাছে পরিচিতি পেয়েছেন অল্লু অর্জুন। খবর, এ বার বলিউডে পা রাখতে চলেছেন ‘পুষ্পা’ খ্যাত অভিনেতা। বলিউডে এক প্রকার বাদশাহোচিত অভিষেক হতে চলেছে তাঁর। শোনা যাচ্ছে, শাহরুখ খানের ছবিতে একটি চরিত্রে দেখা যেতে চলেছে অল্লু অর্জুনকে।

দক্ষিণী পরিচালক অ্যাটলির ‘জওয়ান’ ছবির হাত ধরে সর্বভারতীয় সিনেমায় পা রাখতে চলেছেন শাহরুখ খান। হিন্দি ছাড়াও তামিল, তেলুগু, মালয়ালম ও কন্নড় ভাষার মুক্তি পেতে চলেছে এই ছবি। ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন দক্ষিণী তারকা নয়নতারা, প্রিয়ামণি, বিজয় সেতুপতি ও সান্যা মলহোত্র। আগেই খবর পাওয়া গিয়েছিল, ছবিতে একটি ক্যামিয়ো চরিত্রে অভিনয় করবেন সম্প্রতি মুক্তি পাওয়া ‘বারিসু’ খ্যাত দক্ষিণী তারকা বিজয়। এ বার শোনা যাচ্ছে, শুধু বিজয়ই নন— ছবিতে বেশ কয়েকটি দৃশ্যে দেখা যাবে অল্লু অর্জুনকেও। যদিও এখনও পর্যন্ত নিজের চূড়ান্ত সিদ্ধান্ত জানাননি অভিনেতা। তবে খবর, ছবির চিত্রনাট্য ও তাঁর ক্যামিয়ো চরিত্র নিয়ে খুবই উৎসাহী তিনি।

photo of Bollywood Actor Shah Rukh Khan and South Indian Actor Allu Arjun

‘জওয়ান’ ছবিতে শাহরুখের সঙ্গে দেখা যেতে পারে অল্লু অর্জুনকে। ফাইল চিত্র।

পাঠান’ ছবির সাফল্যের রেশ কাটিয়ে ওঠার আগেই শুটিং সেটে ফিরেছেন শাহরুখ। চলতি মাসের প্রথম থেকেই ‘জওয়ান’ ছবির শুটিংয়ে দেখা গিয়েছে তাঁকে। ছবির কাজে দিন কয়েক আগেই চেন্নাইয়ে ছিলেন বলিউডের ‘বাদশা’। শুটিং সেরে ফেরার পথে সহ-অভিনেত্রী নয়নতারাকে তাঁর শাহরুখোচিত ভঙ্গিতে বিদায় জানানোর ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। ফেব্রুয়ারি মাসের শেষের দিকে নিজেদের চরিত্রের কাজে ফিরবেন বিজয় সেতুপতি ও সান্যা মলহোত্র।

তার পরেই শুরু হবে ছবির পোস্ট-প্রোডাকশনের কাজ। চলতি বছরের জুন মাসে সর্বভারতীয় স্তরে মুক্তি পাওয়ার কথা ‘জওয়ান’ ছবির। অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন শাহরুখের অনুরাগীরা। এ বার ছবিতে অল্লু অর্জুনের অভিনয় করার খবরে উৎসাহ আরও বাড়ল দর্শকের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE