Advertisement
০৮ ফেব্রুয়ারি ২০২৩
Allu Arjun

‘পুষ্পা ২’-এর শুটিংয়ে বিলম্বের কারণ নায়ক অল্লু অর্জুন স্বয়ং? মাঝরাতে দেশে ফিরলেন তিনি

‘পুষ্পা ২’-এর শুটিং শুরু হচ্ছে শেষমেশ। খবর মিলল, অল্লু অর্জুন ফিরেছেন রাশিয়া থেকে।

প্রযোজক নবীন ইয়ারনেনি জানিয়েছিলেন, অক্টোবরের ২০ থেকে ৩০ তারিখের মধ্যে শুটিং শুরু হবে হায়দরাবাদ থেকে।

প্রযোজক নবীন ইয়ারনেনি জানিয়েছিলেন, অক্টোবরের ২০ থেকে ৩০ তারিখের মধ্যে শুটিং শুরু হবে হায়দরাবাদ থেকে। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২২ ১৪:১২
Share: Save:

কাজ শুরু হবে বলেই কোথায় উধাও হয়েছিলেন নায়ক? কিছু দিন আগেই ‘পুষ্পা ২’-এর খবর জানতে চেয়ে রাস্তায় নেমে বিক্ষোভ দেখিয়েছিলেন দেশ-বিদেশের জনতা। শেষমেশ খবর মিলল। রাশিয়া থেকে ফিরেছেন অল্লু অর্জুন। প্রযোজনা সংস্থা সূত্রে খবর, পুরোদমে শুটিং শুরু হবে ১২ ডিসেম্বর থেকে।

Advertisement

‘পুষ্পা: দ্য রাইজ়’-এর সিক্যুয়েল ‘পুষ্পা: দ্য রুল’-এর জন্য উদগ্রীব হয়ে আছেন দর্শক। বহু দিন আগে ছবির কথা ঘোষণা হলেও কাজ শুরু হওয়ার খবর মেলেনি। যার পরই দর্শকদের একাংশের ধৈর্যচ্যুতি হয়। প্রযোজক নবীন ইয়ারনেনি জানিয়েছিলেন, অক্টোবরের ২০ থেকে ৩০ তারিখের মধ্যে শুটিং শুরু হবে হায়দরাবাদ থেকে। তার পর জঙ্গলে যাওয়া। তার পর অন্যান্য জায়গায়। সেই মতো শুরুটা হলেও ‘পুষ্পা: দ্য রুল’-এর কাজ বিশেষ এগোয়নি। কারণ, নায়ক অল্লু নিজেই ব্যস্ত হয়ে পড়েছিলেন। প্রযোজকের ঘনিষ্ঠ এক ব্যক্তি বললেন, “রাশিয়ায় ছবির প্রচার সেরে মাঝরাতে দেশে ফিরেছেন অল্লু অর্জুন। কোনও বিরতি নেবেন না আর। সরাসরি সেটে গিয়ে কাজ শুরু করবেন। আগামী ১৫ দিন তাঁর একটানা শুটিং পড়েছে।” এর পর তিনিই জানান, ডিসেম্বরের ১২ তারিখ থেকে হায়দরাবাদে শুটিং শুরু হবে, যেমন কথা ছিল। নির্বিঘ্নেই শেষ হবে কাজ।

গত মাসে শুটিংয়ের মহড়া দিয়েছিলেন নির্মাতারা। সেখানে উপস্থিত ছিলেন অল্লু। আগামী ১৭ ডিসেম্বর ‘পুষ্পা: দ্য রাইজ়’-এর মুক্তির এক বছর পূর্ণ হবে। সেই উপলক্ষে সিক্যুয়েলের মহড়া শুটিংয়ের কিছু ঝলক সামনে আনা হবে।

২০২১ সালের ডিসেম্বরে ‘পুষ্পা: দ্য রাইজ়’-এর মুক্তির পর দর্শকের উন্মাদনা দেখে দ্বিতীয় পর্ব নির্মাণের কথা ভেবেছিলেন প্রযোজক গোষ্ঠী। সুকুমার পরিচালিত এই ছবিতেও পুষ্পা রাজের ভূমিকায় অর্জুন। পুলিশের নাকের ডগা দিয়ে জঙ্গলের রক্তচন্দন কাঠ পাচার করে চলেছিল যে দস্যু, এ বারও সেই চরিত্রেই অভিনেতা। তাঁর প্রেমিকা শ্রীবল্লির চরিত্রে আবারও দেখা যাবে রশ্মিকাকে। আর পুলিশ অফিসার? তার উর্দি পরবেন ফহাদ ফাসিল।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে অর্জুন বলেন, “বেশ ফুরফুরে লাগছে। উত্তেজনা টের পাচ্ছি ভিতরে ভিতরে। কারণ, ‘পুষ্পা ২’ আসছে। প্রথম পর্বের পর এক চমকপ্রদ সুযোগ, যেখানে নিজেদের সেরাটুকু দেওয়া যাবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.