Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Pushpa 2 : The Rule

‘পুষ্পা ২’-এর খবর পাওয়া যাচ্ছে না! দেশ-বিদেশে রাস্তায় নেমে আন্দোলন অর্জুন-অনুরাগীদের!

দেশের বিভিন্ন অংশে, এমনকি দেশের বাইরেও নজরে এল একই দৃশ্য। ‘পুষ্পা’র সিক্যুয়েলের জন্য উদ্‌গ্রীব দর্শক। খবর চেয়ে ব্যানার হাতে ছোট ছোট দলে বেঁধে রাস্তায় নামেন তাঁরা।

যেন শুরু হয়েছে নতুন অভিযান! রাস্তাঘাটে অর্জুনের অনুরাগীদের ব্যানার হাতে ছবি ভাইরাল।

যেন শুরু হয়েছে নতুন অভিযান! রাস্তাঘাটে অর্জুনের অনুরাগীদের ব্যানার হাতে ছবি ভাইরাল। -সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২২ ১৬:৩২
Share: Save:

‘পুষ্পা ২’-এর কোনও খবর নেই? কী ব্যাপার! কবে শুরু হবে শুটিং? দেশ জুড়ে পথে নেমেছিলেন অল্লু অর্জুনের অনুরাগীরা। গণ অভ্যুত্থান বললে ভুল হবে না। সম্প্রতি দেশের বিভিন্ন অংশে, এমনকি দেশের বাইরেও নজরে এল সেই দৃশ্য। ‘পুষ্পা’র সিক্যুয়েলের জন্য উদ্‌গ্রীব হয়ে আছেন দর্শক। খবরাখবর নিয়মিত পেতে ব্যানার হাতে ছোট ছোট দলে বিভক্ত হয়ে রাস্তায় নামতে দেখা যায় তাঁদের। লাল ব্যানারে সাদা দিয়ে লেখা, “‘পুষ্পা ২’-এর খবর চাই”।

সূত্রের খবর, গত রবিবার লুক টেস্টের পর ফ্লোরে গিয়েছে ‘পুষ্পা: দ্য রুল’।

নায়ক অল্লুকে দৃশ্য বোঝাচ্ছেন চিত্রগ্রাহক মিরোস্লাভ কুবা ব্রোজ়েক, সেই ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ছবি ঘিরে উন্মাদনা ছিল দেখার মতো। যেন শুরু হয়েছে নতুন অভিযান! তার মধ্যেই রাস্তাঘাটে অর্জুনের অনুরাগীদের ব্যানার হাতে ছবি ভাইরাল। জানা গিয়েছে, কেরল, মহারাষ্ট্র, কর্ণাটক এবং আরব আমিরশাহির বিভিন্ন অংশে সেগুলি তোলা। ছবি ঘিরে উন্মাদনা যে এমন আন্দোলনের চেহারা নিতে পারে, তা না দেখলে বিশ্বাস করা যায় না। নির্মাতারা একে ইতিবাচক বলেই মনে করছেন।

গত মাসেই প্রযোজক নবীন ইয়ারনেনি জানিয়েছিলেন, অক্টোবরের ২০ থেকে ৩০ তারিখের মধ্যে শুটিং শুরু হবে হায়দরাবাদ থেকে। তার পর জঙ্গলে যাওয়া। তার পর অন্যান্য জায়গায়। সেই মতোই শুরুটা হয়েছে ‘পুষ্পা: দ্য রুল’-এর।

সুকুমার পরিচালিত এই ছবিতেও পুষ্পা রাজের ভূমিকায় অর্জুন। পুলিশের নাকের ডগা দিয়ে জঙ্গলের রক্তচন্দন কাঠ পাচার করে চলেছিল যে দস্যু, এ বারও সেই চরিত্রেই অভিনেতা। তাঁর প্রেমিকা শ্রীবল্লির চরিত্রে পুনরুজ্জীবিত হচ্ছেন রশ্মিকা। আর পুলিশ অফিসার? তার উর্দি পরবেন ফহাদ ফাসিল। যে চরিত্রে নাকি অর্জুন কপূরকে দেখা যাওয়ার আশায় বসেছিলেন দর্শক। কিন্তু তেমনটা যে হবে না, স্পষ্ট করে দিয়েছিলেন ‘পুষ্পা’ সদস্যরা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অর্জুন বললেন, “বেশ ফুরফুরে লাগছে। উত্তেজনা টের পাচ্ছি ভিতরে ভিতরে। কারণ, ‘পুষ্পা ২’ আসছে। প্রথম পর্বের পর এক চমকপ্রদ সুযোগ, যেখানে নিজেদের সেরাটা দেওয়া যাবে।”

২০২১ সালের ডিসেম্বরে ‘পুষ্পা: দ্য রাইজ়’-এর মুক্তির পর দর্শকের উন্মাদনা দেখে দ্বিতীয় পর্ব নির্মাণের কথা ভেবেছিলেন প্রযোজক গোষ্ঠী। দেরিই হল। তবে দেখা যাচ্ছে, ছবি নিয়ে কলাকুশলীর আগ্রহ দর্শকের চেয়ে কোনও অংশে কম নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pushpa 2 : The Rule Allu Arjun
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE