Advertisement
১১ মে ২০২৪
Allu Arjun

Allu Arjun: প্রশাসনের কাছে ঝুঁকলেন ‘পুষ্পারাজ’! নিয়ম ভাঙতেই ৭০০ টাকা জরিমানা অল্লু অর্জুনের

অল্লুর মতোই নিয়ম-নীতি ভেঙে বেশির ভাগ তারকা এখনও তাঁদের গাড়ির কাচ হয় কালো, নয় অন্য রঙের লাগান। দুটো কারণে। এক, এতে গাড়ির ভিতরের ঠান্ডা বাইরে যাবে না। গাড়ি চট করে গরম হবে না। দুই, বাইরের মানুষ বুঝতে পারবেন না, ভিতরে কোন তারকা রয়েছেন কি না। বেশ কিছু দিন ধরেই বিষয়টি নজরে এসেছে হায়দরাবাদ পুলিশের। প্রশাসনিক পদক্ষেপ হিসেবে চোখে পড়লেই সঙ্গে সঙ্গে তাঁরা রঙিন কাচ খুলে দিচ্ছেন।

অল্লু অর্জুন

অল্লু অর্জুন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২২ ১৮:৩৪
Share: Save:

যতই পর্দায় বলুন, ‘ঝুঁকেগা নহিঁ’! নিয়ম ভেঙে শেষমেশ প্রশাসনের কাছে ঝুঁকতেই হল ‘পুষ্পারাজ’ অল্লু অর্জুনকে।

আরও এক বার প্রমাণিত, বড় পর্দায় যা হয়, বাস্তব সেটা নয়। তাই শুধু ঝোঁকাই নয়, নিয়ম ভাঙার মাশুল হিসেবে ৭০০ টাকা জরিমানাও দিতে হয়েছে দক্ষিণী সুপারস্টারকে। কেন? তাঁর দামি গাড়ির কালো কাচের জন্য। যা ভারতীয় প্রশাসনের নিয়মবিরুদ্ধ। এর পিছনে কারণও আছে। গাড়ির ভিতর কালো কাচের আড়ালে যাতে কোনও অনৈতিক কাজ কেউ করতে না পারেন, তার জন্যই প্রশাসনের তরফ থেকে এই ব্যবস্থা।

অল্লুর মতোই নিয়ম-নীতি ভেঙে বেশির ভাগ তারকা এখনও তাঁদের গাড়ির কাচ হয় কালো, নয় অন্য রঙের লাগান। দুটো কারণে। এক, এতে গাড়ির ভিতরের ঠান্ডা বাইরে যাবে না। গাড়ি চট করে গরম হবে না। দুই, বাইরের মানুষ বুঝতে পারবেন না, ভিতরে কোন তারকা রয়েছেন কি না। বেশ কিছু দিন ধরেই বিষয়টি নজরে এসেছে হায়দরাবাদ পুলিশের। প্রশাসনিক পদক্ষেপ হিসেবে চোখে পড়লেই সঙ্গে সঙ্গে তাঁরা রঙিন কাচ খুলে দিচ্ছেন। যত প্রভাবশালীই হোন না কেন, বিনা দ্বিধায় হাতে ধরিয়ে দিচ্ছেন জরিমানার চালান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Allu Arjun Pushpa: The Rise
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE