Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Alta Phoring

সিরিয়ালের নায়কই এখন ভিলেন, তার মাঝেই মা হতে চলেছে ফড়িং, বাবার খোঁজ চলছে

এমনিতেই সিরিয়ালে কখন চিত্রনাট্যের মোড় ঘুরে যায় তা বলা সত্যিই দুষ্কর। যেমনটা হল ‘আলতা ফড়িং’-এ। হঠাৎই অন্তঃসত্ত্বা ফড়িং। বাবার খোঁজ পড়ে গেল চারদিকে।

 গল্পে নয়া মোড়,  মা হতে চলেছ ফড়িং সন্তানের বাবার খোঁজে নেটপাড়া।

গল্পে নয়া মোড়, মা হতে চলেছ ফড়িং সন্তানের বাবার খোঁজে নেটপাড়া। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৩ ১৭:১০
Share: Save:

বছর খানেক ধরে একটার পর একটা ঝড় যাচ্ছে ফড়িং-এর উপর দিয়ে। সিরিয়ালের শুরুটা হয়েছিল ফড়িং এর জিমন্যাস্ট হওয়ার স্বপ্নপূরণের গল্প নিয়ে। কিন্তু গল্পের সেই ধারায় অনেক দিন আগেই বদল ঘটেছে। শহরে পা রেখেছে ফড়িং, বিয়েও হয়েছে। গল্পের মোড় ঘুড়েছে। সিরিয়ালের নায়িকা ফড়িং তথা খেয়ালি মণ্ডল ও অভ্র তথা অর্ণব বন্দ্যোপাধ্যায়ের মাঝে আগমন ঘটেছে তৃতীয় ব্যক্তির। এমনিতেই সিরিয়ালে কখন চিত্রনাট্যের মোড় কোন দিকে ঘুরে যায়, তা বলা সত্যিই দুষ্কর। যেমনটা হল ‘আলতা ফড়িং’-এ। দীর্ঘ এক বছর ধরে অভ্র ও ফড়িংয়ের সম্পর্কে টালমাটাল অবস্থা।

নায়ক তো ছিলই, কিন্তু মাঝে আগমন হল দ্বিতীয় নায়ক অর্জুনের। ব্যাস, তার পর ১৮০ ডিগ্রি ঘুরে গেল ফড়িংয়ের জীবন। এই মুহূর্তে সিরিয়ালের নতুন নায়কের সঙ্গে ঘর বেঁধেছে ফড়িং। যদিও অর্জুন ও অভ্র দু’জনেই এক বাড়ির সন্তান। কিন্তু গত বছর ধরেই যেন নায়ক অভ্রের আচরণে পরিবর্তন ঘটেছে। নিজের ব্যাংঙ্কবাবুকে বদলে যেতে দেখল ফড়িং। কিন্তু আচমকাই যা ঘটল, তাতে মাথায় আকাশ ভেঙে পড়ার মতো। অর্জুনের সঙ্গে দিব্যি সংসার করছিলেন, তার মাঝেই অন্তঃসত্ত্বা ফড়িং। সিরিয়ালের প্রোমো মুক্তি পাওয়ার পর থেকেই নেটপাড়া মেতেছে ফড়িংয়ের সন্তানের বাবার খোঁজে। তবে প্রোমো দেখে অনেকেরই ধারণা, এই সন্তান আসলে ফড়িংয়ের প্রথম স্বামীর। তা হলে এ বার গল্পের মোড় কি আবার ঘুরবে? এত বার মোড় ঘুরছে গল্পের যে, দর্শকের মনে হয়েছে, নির্মাতারাও দিশেহারা। ফলে বেজায় কটাক্ষের মুখে পড়ল ‘আলতা ফড়িং’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alta Phoring Star Jalsha TV Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE