Advertisement
০২ মার্চ ২০২৪

সিরিয়ালে ফিরছেন অম্বরীশ

লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন ধারাবাহিক ‘শ্রীময়ী’। সেখানে মুখ্য চরিত্রে অভিনয় করছেন ইন্দ্রাণী হালদার। তাঁর ভাইয়ের চরিত্রে অম্বরীশ।

শেষ আপডেট: ১০ জুন ২০১৯ ০০:০১
Share: Save:

দু’বছর বিরতির পরে আবার বাংলা ধারাবাহিকে ফিরলেন অম্বরীশ ভট্টাচার্য।

আজ থেকে শুরু হবে লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন ধারাবাহিক ‘শ্রীময়ী’। সেখানে মুখ্য চরিত্রে অভিনয় করছেন ইন্দ্রাণী হালদার। তাঁর ভাইয়ের চরিত্রে অম্বরীশ। এর আগে ইন্দ্রাণীর বিপরীতে অম্বরীশ অভিনয় করেছেন ‘গোয়েন্দা গিন্নি’তে। ‘পুণ্যি পুকুর’ ও ‘গোয়েন্দা গিন্নি’র পরে একঘেয়েমি কাটানোর জন্য বিরতি নিয়েছিলেন অভিনেতা।

এই সিরিয়ালে অবশ্য কমেডি চরিত্রে নয়, আর্থিক সঙ্কটে ভুগছে এমন এক পরিবারের ছেলের চরিত্রে অভিনয় করবেন অম্বরীশ। যে রোজ নিজের চাকরি হারানোর আশঙ্কায় আতঙ্কিত। ‘‘দু’বছরে একাধিক সিরিয়ালের অফার পেয়েছিলাম। কিন্তু মনের মতো চরিত্র পাইনি। এই ফাঁকে অবশ্য অনেক ছবি করেছি। মুম্বই গিয়ে বিজ্ঞাপনের কাজও করেছি। ‘শ্রীময়ী’তে চরিত্রটা পছন্দ হয়েছে। আর এই সিরিয়ালের পাশাপাশি সিনেমাতেও কাজ করতে পারব। তেমনই কথা হয়েছে চ্যানেলের সঙ্গে। তাই আবার ফিরে এলাম ছোট পর্দায়,’’ বললেন অম্বরীশ।

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও।সাবস্ক্রাইব করুনআমাদেরYouTube Channel - এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE