Advertisement
১৬ মে ২০২৪
Ameesha Patel

Ameesha Patel: আমিশা পটেলের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ! থানায় গেলেন সমাজসেবী

ভয়ে পুলিশের সাহায্য নিলেন আমিশা! অনুষ্ঠান ছেড়ে বেরিয়ে এলেন।

অনুষ্ঠানের পরই টুইট করেছিলেন আমিশা

অনুষ্ঠানের পরই টুইট করেছিলেন আমিশা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২২ ১৮:০০
Share: Save:

মধ্যপ্রদেশের খান্ডোয়ায় অনুষ্ঠান করতে গিয়ে বিতর্কে অভিনেত্রী আমিশা পটেল। তাঁর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুললেন স্থানীয়রা। সুনীল জৈন নামের এক সমাজসেবী সোজা ছুটলেন থানায়। কিন্তু কী এমন করলেন 'কহো না প্যার হ্যায়'-এর নায়িকা?

সেদিন খান্ডোয়ায় সেই অনুষ্ঠানের পরই টুইট করেছিলেন আমিশা। জানিয়েছিলেন, সেখানে তিনি একেবারেই নিরাপদ বোধ করছেন না। তবে স্থানীয় পুলিশের হস্তক্ষেপে তিনি ফিরতে পেরেছেন বলে জানান।
লিখেছিলেন, '২৩ এপ্রিল খান্ডোয়ায় নবচণ্ডী মহোৎসবে এসেছিলাম। এত খারাপ ব্যবস্থাপনা যে ভয় লাগছে!' সেই পোস্ট দেখে রীতিমত উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন অনুরাগীরা। তবে জলঘোলা হয় তার পরেই।

অনুষ্ঠানের উদ্যোক্তারা পাল্টা অভিযোগ তুলে বলেন, আমিশা তাঁদের ঠকিয়েছেন। প্রচুর টাকা পারিশ্রমিক নিয়েও এক ঘন্টার জায়গায় মাত্র তিন মিনিট মঞ্চে ছিলেন অভিনেত্রী। এতেই তাঁরা রেগে কাঁই। শেষমেশ থানায় অভিযোগ জানানোর পর সক্রিয় হয় পুলিশ।

মোঘাট থানার পুলিশ আধিকারিক ঈশ্বর সিংহ চৌহান জানান, রাত সাড়ে ন'টা নাগাদ অনুষ্ঠানে এসেছিলেন আমিশা। মঞ্চের বাইরে খুব ভিড় ছিল। বহু উৎসাহী দর্শক তাঁর জন্য অধীর অপেক্ষায় ছিলেন। যদিও অভিনেত্রী মাত্র তিন মিনিটের সংক্ষিপ্ত উপস্থিতির পরই অনুষ্ঠান ছেড়ে বেরিয়ে যান। এমনকি ইনদওর ছেড়েও বহু দূরে চলে যান। সেই সঙ্গে পুলিশ আধিকারিক এ-ও জানান যে, সেদিন অনুষ্ঠানের জায়গায় অপ্রীতিকর কোনও ঘটনা ঘটেনি, যাতে অভিনেত্রী নিরাপত্তাহীনতায় ভোগেন।


আগামীতে ‘গদর-২’ ছবিতে আমিশাকে দেখা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ameesha Patel
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE