Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
kangana ranaut

Kangana Ranaut: শিব কেবল পাথরে সীমাবদ্ধ নন! কাশীতে এসে জ্ঞানবাপী নিয়ে সরব কঙ্গনা

'ধাকড়' ছবি মুক্তির আগে পবিত্র ধামে ঈশ্বরের আশীর্বাদ নিতে এসেছিলেন অভিনেত্রী।

শিবের মাহাত্ম্য বিশ্লেষণ করলেন অভিনেত্রী

শিবের মাহাত্ম্য বিশ্লেষণ করলেন অভিনেত্রী

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২২ ১৪:০২
Share: Save:

জ্ঞানবাপী মসজিদ মামলা নিয়ে উত্তরপ্রদেশ উত্তাল। তারই মধ্যে বুধবার বারাণসীর মন্দিরে বিশ্বনাথ দর্শনে এলেন কঙ্গনা রানাউত। গঙ্গার তীরে একটি ভ্রাম্যমাণ বিশাল পর্দায় তাঁর অভিনীত ছবির গানের ঝলক সম্প্রচার করা হচ্ছিল। সেই দেখে আপ্লুত স্থানীয়রাও।

আগামী ২০ মে 'ধাকড়' ছবি মুক্তির আগে পবিত্র ধামে ঈশ্বরের আশীর্বাদ নিতে এসেছিলেন অভিনেত্রী। যাতে সব কিছু শুভ হয়, আলাদা করে একটা গঙ্গা আরতিরও আয়োজন করেন 'এজেন্ট অগ্নি'। তবে পরিস্থিতি তেতে রয়েছে। সে নিয়েও মন্তব্য করলেন অভিনেত্রী।

গঙ্গার ধারে দাঁড়িয়ে কঙ্গনা বলেন, "মথুরার সর্বত্র যেমন শ্রীকৃষ্ণের ছোঁয়া, অযোধ্যা মানেই যেমন রামচন্দ্র, তেমনই দেবাদিদেব মহাদেবও সর্বত্র বিরাজ করছেন। তাঁকে একটি অবয়বে ধরে রাখা যায় নাকি!" জ্ঞানবাপী মসজিদ বিতর্কে মানুষের সংশয় প্রসঙ্গেই অভিনেত্রী বলেন, কাশীর প্রতিটি ধূলিকণায়, বাতাসে মিশে রয়েছেন শিব। বৃথাই একটা পাথরের কাঠামো নিয়ে শোরগোল। এই বলে 'হর হর মহাদেব' স্লোগান দিয়ে ওঠেন তিনি।

জ্ঞানবাপী মসজিদ মামলার শুনানি শুক্রবার পর্যন্ত মুলতুবি রাখার নির্দেশ দিয়েছে সুপ্রিম কোর্ট।
তবে বারাণসী আদালত-নিযুক্ত পর্যবেক্ষক দল বৃহস্পতিবারই একটি মুখ-বন্ধ খামে জ্ঞানবাপী মসজিদের অন্দরে সমীক্ষা এবং ভিডিয়োগ্রাফি সংক্রান্ত চূড়ান্ত রিপোর্ট দায়রা বিচারক রবিকুমার দিবাকরের কাছে জমা দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE