Advertisement
২৫ মে ২০২৪
Sidharth Malhotra

মণীশ মলহোত্রের বাড়িতে কিয়ারা, চূড়ান্ত বিয়ের পোশাক? প্রশ্ন অনুরাগীদের

বিয়ে করছেন কিয়ারা আডবাণী। বলিপাড়ায় অন্তত তেমনই গুঞ্জন। তারকা পোশাকশিল্পী মণীশ মলহোত্রর বাড়ির বাইরে দেখা গেল হবু কনেকে। বিয়ের পোশাক নির্বাচন? প্রশ্ন অনুরাগীদের।

photo of Bollywood Actors Kiara Advani and Sidharth Malhotra

কবে বিয়ের পিঁড়িতে বসবেন সিড-কিয়ারা? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:৫০
Share: Save:

বলিপাড়ার কানায় কানায় তাঁদের বিয়ের গুঞ্জন। বছর কয়েকের প্রেমের পর গাঁটছড়া বাঁধছেন বলিউডের এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কিয়ারা আডবাণী। পাত্র বলিউডের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’, সিদ্ধার্থ মলহোত্র। জল্পনা অনুযায়ী, বিয়ের বাকি আর দিন কয়েক। তার আগেই ফ্যাশন ডিজ়াইনার মণীশ মলহোত্রর বাড়ির বাইরে দেখা গেল ‘কবীর সিংহ’ খ্যাত অভিনেত্রীকে। পরনে সাদা পোশাক, মুখে লাজুক হাসি। বিয়ের পোশাক কি তবে চূড়ান্ত? বিয়ের জল্পনা আরও উস্কে প্রশ্ন অনুরাগীদের।

বলিউড অভিনেত্রী কিয়ারা ভীষণ পছন্দের পোশাকশিল্পী মণীশ মলহোত্র। মণীশের বাড়িতে একাধিক পার্টিতে দেখা যায় ‘যুগ যুগ জিয়ো’ খ্যাত অভিনেত্রী। সেই সব পার্টিতে বহু বার একসঙ্গে দেখা গিয়েছে চর্চিত যুগল সিড-কিয়ারাকে। সংবাদমাধ্যমের বিয়ের প্রশ্নে সোজাসাপ্টা উত্তর না দিলেও তাঁদের লাজুক হাসিতেই ইতিবাচক ইঙ্গিত পেয়েছেন অনুরাগীরা।

২০২১-এ মুক্তি পাওয়া ‘শেরশাহ’ ছবিতে কাজ করার আগে থেকেই একে অপরকে চেনেন সিদ্ধার্থ ও কিয়ারা। কর্ণ জোহরের শোয়ে এসে কিয়ারা জানান, ‘লাস্ট স্টোরিজ়’-এর শুটিং শেষ হওয়ার পরে র‌্যাপ পার্টিতে তাঁদের প্রথম দেখা। তার পর থেকেই শুরু প্রেমের গুঞ্জন। বলিউডের একাধিক পার্টিতেও একসঙ্গে দেখা যায় চর্চিত এই জুটিকে। একসঙ্গে ছুটি কাটাতে যাওয়ার সময় বিমানবন্দরের চিত্রগ্রাহীদের ক্যামেরার ধরা পড়েন সিড-কিয়ারা। তবে এত গুঞ্জনের পরেও কখনও নিজেদের সম্পর্কের সমীকরণ স্পষ্ট করেননি সিড বা কিয়ারা কেউ-ই।

গত বছর নিজের শোয়ে সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের প্রসঙ্গ তোলেন কর্ণ। বিয়ের সিদ্ধান্ত বা তারিখ নিয়ে তখনও কোনও কিছু খোলসা না করলেও কিয়ারা জানান, ‘সিদ্ধার্থ ও তাঁর সম্পর্ক বন্ধুত্বের থেকে বেশি’। সেই ইঙ্গিত লুফে নিতে সময় লাগেনি জুটির ভক্তদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE